প্রচ্ছদ খেলা ক্রিকেট

নতুন বোলিং অ্যাকশন নিয়ে তিন ফরম্যাটে খেলবেন তাইজুল

12
Sportszone24
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশের সেরা স্পিনারদের একজন তিনি। তবে টেস্ট দলের নিয়মিত সদস্য তাইজুল অভিষেকের ছয় বছর পরও ওয়ানডে এবং টি-টোয়েন্টিতে থিতু হতে পারেননি। ক’রোনাপরবর্তী সময়ে বিসিবি যখন ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দিয়েছে, তখন তাইজুল ব্যস্ত তাঁর গোপন বোলিং অ্যাকশন নিয়ে।

সব কন্ডিশনে সুবিধা আদায়ের জন্য নিজেকে ভেঙেচুরে নতুন করে গড়ে তুলছেন বাঁহাতি এই স্পিনার। নতুনরূপে নিজেকে সবার সামনে নিয়ে আসছেন তিনি৷ যেখানে তিন ফরম্যাটে খেলতে পারবেন বলে বিশ্বাস তাইজুলের। বোলিং অ্যাকশনে পরিবর্তন আনার পাশাপাশি নতুন একটি ডেলিভারি নিয়ে কাজ করছেন তিনি। যেটাকে আপাতত গোপনই রাখছেন টাইগার স্পিনার। আজ অনুশীলন শেষে এক ভিডিও বার্তায় তাইজুল ইসলাম বলেন, “আমার আগের যে অ্যাকশনটা ছিল, তাতে জায়গামত বল করাটা অনেক সুবিধা ছিল; কিন্তু ওই অ্যাকশন তিন ফরম্যাটে চালিয়ে নেওয়া কঠিন। তাতে বৈচিত্র্যের মাত্রাটা একটু কম ছিল। এখন যে নতুন বোলিং অ্যাকশন, এটা নিয়ে ভেট্টোরির সাথে কথা বলেছি, ‘তিনি আমাকে বলেছেন, এই অ্যাকশন দিয়ে তিন ফরম্যাটে খেলতে পারবা।’ ”

আরও পড়ুন:  ভারতে পাবজি নিষিদ্ধ হলে ধোনির কি হবে ?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares