প্রচ্ছদ খেলা ক্রিকেট

আইপিএলে অভিষেক হতে চলেছে শচীনপুত্রের ?

6
আইপিএলে অভিষেক হতে চলেছে শচীনপুত্রের ?
পড়া যাবে: < 1 minute

মুম্বই ইন্ডিয়ান্সের জার্সি গায়ে কি এবার বাইশ গজে দেখা মিলবে অর্জুন টেণ্ডুলকরের ? ঘরের দলেই কি আইপিএলে অভিষেক হতে চলেছে শচীনপুত্রের? সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছতেই সোশ্যাল মিডিয়ার চর্চার শীর্ষে পৌঁছে গেলেন অর্জুন। আর জল্পনা দ্বিগুণ হল মুম্বই দলের সদস্যদের সঙ্গে একটি ছবি পোস্ট ব্যাপারটা কী?সংযুক্ত আরব আমিরশাহী পৌঁছে একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসন-সহ মুম্বই দলের বেশ কয়েকজন সদস্যদের সঙ্গে সুইমিং পুলে অর্জুনও। আর এই ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়। এবারের আইপিএলের নিলামেও ছিলেন না শচীন তেণ্ডুলকর।

আরও পড়ুন:  বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টেস্ট দলে তিলকরত্মের ছেলে

সেখান থেকেই দুয়ে দুয়ে চার মেলানোর চেষ্টা করেন ক্রিকেটপ্রেমীরা। নাহলে হঠাৎ কেন আইপিএলের আগে সোজা দুবাই উড়ে গিয়ে মুম্বই দলে যোগ দেবেন তিনি? কিন্তু সত্যিটা একটু আলাদা। আসলে রোহিত শর্মাদের দলে নেট বোলার হিসেবেই সে দেশে গিয়েছেন অর্জুন। মুম্বাই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে জানানো হয়েছে , রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলে অর্জুন টেন্ডুলকার যোগ দেননি। নেট বোলার হিসেবেই মু্ম্বাই ফ্র্যাঞ্চাইজি দলের সঙ্গে আবুধাবি উড়ে গেছেন।

তবে মুম্বাই ইন্ডিয়ান্সে অর্জুনের যোগ দেওয়ার সম্ভবনা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সূত্রের খবর, কোনো ক্রিকেটার টুর্নামেন্ট থেকে ছিটকে গেলে তার বিকল্প হিসেবে অর্জুনকে নেওয়া হবে। যদিও ২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেললেও নিজেকে মেলে ধরতে পারেননি তিনি।

আরও পড়ুন:  সিপিএলের সেমিফাইনালে আজ মুখোমুখি পোলার্ড – রাসেল; স্যামি – পুরান

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares