প্রচ্ছদ বিনোদন

দুঃসময়ে শাহরুখ-দীপিকা আমাকে সাহায্য করেছে: হানি সিং

12
দুঃসময়ে শাহরুখ-দীপিকা আমাকে সাহায্য করেছে: হানি সিং
পড়া যাবে: < 1 minute

ডিপ্রেশন বা অবসাদ দিনে দিনে বেড়েই চলেছে। মানুষ যত উন্নত হচ্ছে, কাজের চাপও বাড়ছে। আর সঙ্গে পাল্লা দিয়ে যেন বাড়ছে ডিপ্রেশন। বলিউডের জনপ্রিয় রেপার হানি সিংও অবসাদের শিকার হয়েছিলেন।

খ্যাতির শীর্ষে থাকা অবস্থাতেই হঠাৎ করে নিজেকে আড়ালে নিয়ে যান এই গায়ক। পরে নিজেই জানান, মানসিক অবসাদে ভুগছিলেন এবং অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন। সেই দুঃসময়ে অ’ভিনেতা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে পাশে পেয়েছিলেন তিনি।

হানি সিং বলেন, সবাই আমাকে জিজ্ঞেস করত, আড়াই বছর ধরে আমি কোথায় আছি। আমা’র মনে হয়েছিল, এ প্রসঙ্গে মুখ খোলা উচিত। আমি খা’রাপ অবস্থায় ছিলাম এবং সুস্থ হয়েছি। ইন্ডাস্ট্রির অনেকেই আমাকে সাহায্য করেছে। শাহরুখ খান ও দীপিকা আমাকে সাহায্য করেছে। যেহেতু দীপিকা একই রকম সমস্যার মুখোমুখি হয়েছিলেন, তিনি আমা’র পরিবারকে একজন চিকিৎসকের নম্বর দিয়েছিলেন। তারা আমা’র জন্য প্রার্থনা করেছেন এবং আমি সুস্থ হয়ে গেছি।

আরও পড়ুন:  মৌসুমীই আমা'র জীবনের সব : ওম'র সানী

তিনি আরো বলেন, এটি ভ’য়ংকর একটি সময় ছিল। আমা’র মানসিক অবস্থা খুবই খা’রাপ ছিল। অ্যালকোহলিক হয়ে পড়েছিলাম। আমি ঘুমাতাম না, এজন্য নানা রোগ দেখা দিয়েছিল। আমি অ’সুস্থ সেটি বুঝতেই ৩-৪ মাস লেগেছে। এটি ভ’য়ানক একটি সময় এবং সবাইকে অনুরোধ করব এটি লুকাবেন না।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares