প্রচ্ছদ রাজনীতি বিএনপি

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ভেন্টিলেশনে

30
ফের আইসিইউতে রফিকুল ইসলাম মিয়া
পড়া যাবে: < 1 minute

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির এই নেতাকে বর্তমানে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ ব্যারিস্টার রফিকুল ইসলাম গুরুতর অসুস্থ। উনার ফুসফুসে সমস্যা রয়েছে। তবে তার করোনা নেগেটিভ। তার দ্রুত আরোগ্য কামনায় দোয়া চেয়েছেন পরিবার।

এর আগে, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত রোববার রাত ১০টার দিকে তাকে রাজধানীর ইবনে সিনা হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) পাঠানো হয়। অবস্থা অবনতি হলে তাকে ভেন্টিলেশনে নেয়া হয়। সেখানে তিনি নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবদুল হাইয়ের অধীনে চিকিৎসাধীন।

আরও পড়ুন:  নজরুলে উজ্জীবিত হয়ে আজও আমরা লড়াই-সংগ্রামে: রিজভী

উচ্চরক্তচাপ ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় সপ্তাহখানেক আগে ৮০ বছর বয়স্ক ব্যারিস্টার রফিককে ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছেন তিনি। তার সহধর্মিণী অধ্যাপক শাহেদা রফিক দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 19
    Shares