প্রচ্ছদ ব্যাংকিং

শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক আটক

10
শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক আটক
পড়া যাবে: < 1 minute

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নারীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগে গ্রামীণ ব্যাংকের এক ব্যবস্থাপককে জেলহাজতে পাঠানো হয়েছে। তবে ওই ব্যবস্থাপক এ ঘটনাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করেছেন। তেঁতুলিয়া থানার ওসি জহুরুল ইসলাম জানান, মঙ্গলবার মামলার পর আদালতের নির্দেশে তাকে জেলহাজটে পাঠানো হয়।

আটক রফিকুল ইসলাম (৪০) গ্রামীণ ব্যাংকের তেঁতুলিয়া শাখার ব্যবস্থাপক। তার বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলায়। ওসি মামলার নথির বরাতে বলেন, রফিকুল ইসলাম দুই বছর ধরে ওই শাখায় ব্যবস্থাপক হিসেবে চাকরি করছেন। ৩০ বছর বয়সী ওই নারী গ্রামীণ ব্যাংকের ওই শাখার একজন সদস্য।

আরও পড়ুন:  সিটি ব্যাংকের ১৫ শতাংশ লভ্যাংশ অনুমোদন

এ সূত্রে পরিচয়ের সুবাদে বাসা ভাড়া নিতে সোমবার সন্ধ্যায় রফিকুল ওই নারীর বাড়িতে যান। এ সময় ওই নারী তার মেয়েকে পাশের দোকানে নাশতা আনতে পাঠান। তাকে একা পেয়ে কুপ্রস্তাব দিয়ে একপর্যায়ে তার শ্লীলতাহানির চেষ্টা করেন রফিকুল। তবে নারীর চিৎকারে তার স্বামীসহ স্থানীয়রা এসে রফিকুলকে আটক করে পুলিশে দেয়।

অভিযোগ অস্বীকার করেছেন ব্যবস্থাপক রফিকুল ইসলাম। তিনি বলেন, “এটা মিথ্যা। আমাকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।”

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares