প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়া শহরের হরিশংকরপুরে অবৈধ জুসের কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা

13
কুষ্টিয়া শহরের হরিশংকরপুরে অবৈধ  জুসের কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়া শহরের হরিশংকরপুর এলাকায় সাইম ফুড এন্ড প্রোডাক্ট বেভারেজ দীর্ঘদিন যাবত কেমিষ্ট ও ল্যাবের কার্যক্রম ছাড়ায় অবৈধভাবে জুস তৈরি করে বাজারজাত করার অভিযোগে কোম্পানীর মালিক মিজানুর রহমানকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকাল ৪ টার সময় জেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সবুজ হাসান নেতৃত্বে কারখানার ভেতরে অভিযান পরিচালনা করা হয়। পরে র‌্যাব-১২ এর সহযোগিতায় কারখানার ভেজাল শিশু খাদ্য ও মালামাল উদ্ধার করে ধ্বংস করা হয়।
নির্বাহি ম্যাজিস্ট্রেট সবুজ হাসান জানান, সাইম ফুড এন্ড বেভারেজ লি: নামে তারা নকল সামগ্রী বাজারতজাত করে আসছিল। তারা নকল জুস টাটকা ম্যাংগো ড্রিংকস, প্রিয় ফুটিক্স, শক্তি ফ্রুটোসহ বিভিন্ন নামে জুস বাজারে বিক্রি করে আসছিল। দেশের স্বনামধন্য একটি কোম্পানির নামের সঙ্গে মিল রেখে বিভিন্ন নাম দিয়ে এসব জুস বাজারে ছাড়া হচ্ছিল। লেবেল নকল করে একই আদলে বোতলের গায়ে ড্রাগন, শক্তি লিখে তাদের অবৈধ কারবার চালাচ্ছিল। কারাখানায় কোন সাইনবোর্ড নেই।

আরও পড়ুন:  শার্শায় আপত্তিকর অবস্থায় ধরা নারী-পুরুষ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares