প্রচ্ছদ বাংলাদেশ জেলা

ফলোআপ : ঈদগড়ে অপহৃত ২ যাত্রীকে ছেড়ে দিতে মুক্তিপণ দাবী

3
ফলোআপ : ঈদগড়ে অপহৃত ২ যাত্রীকে ছেড়ে দিতে মুক্তিপণ দাবী
পড়া যাবে: < 1 minute

জহির খন্দকার ,ঈদগড় :

ঈদগড়-ঈদগাঁও সড়কের পাত্তারা টেক নামক স্থান থেকে  মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮ টায় সন্ত্রাসীরা ২ জন অটো-রিক্সার যাত্রীকে অপহরণ করে। অপহৃতদের ছাড়তে ২ লক্ষ টাকা মুক্তিপন দাবী করছে বলে অপহৃতদের পরিবার জানিয়েছেন। অপহৃতদের বাড়িতে মোবাইল করে তারা এ দাবী করা হয় ।
অপহৃতরা হলেন টেকনাফ  হাতিয়ার ঘোনা গ্রামের আবুল হোসনের পুত্র মোঃ সোলেমান (২৮) ও একই গ্রামের মোহাম্মদ ইউছুপের পুত্র লাল মিয়া (২৬) বলে নিশ্চিত হওয়া গেছে। তারা প্রতি বছরের ন্যায় পানের চারা ক্রয় করার জন্য ঈদগড়ে এসেছিল।

জানা যায়, টেকনাফ থানার হাতিয়ার ঘোনা গ্রামের ২ জন পানের চারা ব্যবসায়ী আজ সকাল সাড়ে ৭ টায় ঈদগড় ৯ নং ওয়ার্ডের জালাল চেয়ারম্যানের রাস্তা মুখ থেকে অটো-রিক্সা চালক রিদোয়ানের অটো-রিক্সায় করে রওয়ানা দিয়ে সাড়ে ৮ টায় সড়কের পাত্তরার টেক নামক স্হানে পৌছলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ২ যাত্রীকে অপহরণ করে গহীন বনে নিয়ে যায় এবং অটো-রিক্সা চালক রিদোয়ান কে অমানবিক  মারধর করে ছেড়ে দেয়।

আরও পড়ুন:  চট্টগ্রাম বিভাগে করোনায় মারা গেছেন মোট ৬২৬ জন

ঈদগড় করলিয়ামুরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দেলওয়ার হোসনের পুত্র অটো-রিক্সা চালক রিদোয়ান জানান অপহৃত ২ যাত্রী টেক নাফের বাসিন্দা। তাদের নাম পাওয়া যাইনি। তারা পানের আগা কিনতে ঈদগড়ে এসেছিল। টেকনাফ থেকে আসা পানের আগা ব্যবসায়ীদের প্রত্যেক জনের কাছে ক্যাশ ২ /৩ লক্ষ টাকা মওজুত থাকতে পারে বলে ব্যবসা সংশ্লিষ্ট লোকজন জানিয়েছেন।

এ দিকে একটি সুত্র দাবী করেছে,  এই অপহরন পুর্ব পরিকল্পিত। পানের আগা ব্যবসায়ীরা গতরাতে করলিয়ামুরা এলাকায় কোন বাড়ীতে রাত্রীযাপন করেছিল। তারা যে সকালে অটো-রিক্সায় করে সকালে চলে যাবে সেটা অপহরনকারীরা আগেই জানত। তাই এই ২ জনকে অপহরন করার জন্যই অপহরনকারীরা সড়কে অবস্থান নিয়ে অপহরন করে থাকতে পারে।

আরও পড়ুন:  ঈদের পর খুলছে কক্সবাজার পর্যটন কেন্দ্র

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান অপহৃতদের উদ্ধারে অভিযান চলছে। অপহরনকারীদের কিছুতেই ছাড় দেওয়া হবে না

সম্প্রতি ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতি অপহরনের ঘটনা বৃদ্ধি হওয়ায় যাত্রীদের মধ্যে আতংক বিরাজ করছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।