প্রচ্ছদ খেলা ক্রিকেট

“১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতেই হবে”- শ্রীলঙ্কার পাল্টা জবাব

19
Sportszone24
পড়া যাবে: < 1 minute

কঠিন শর্তের মারপ্যাঁচে শ্রীলঙ্কা সফর অনিশ্চিত বাংলাদেশের। পরিস্থিতি যা দাঁড়িয়েছে তাতে শ্রীলঙ্কা সফরে বাংলাদেশের না যাওয়া অনেকটাই নিশ্চিত। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের শর্ত হলো, বাংলাদেশ দলকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

কিন্তু বিসিবি বলছে, ১৪ দিন নয়, ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকবে টাইগার ক্রিকেটাররা। আর এমন শর্তে না মানলে শ্রীলঙ্কা সফরে টাইগারদের যাওয়া হবে না বলে গতকাল জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন৷ তবে অনড় শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। লষ্কান বোর্ডের প্রধান শাম্মি সিলভা পাল্টা জবাবে জানিয়েছেন, ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতেই হবে।

আরও পড়ুন:  কার্তিকের পরিবর্তে কেকেআরের নেতৃত্ব দিবে ইয়ন মরগ্যান ?

লঙ্কান সংবাদমাধ্যম সিলন টুডেকে তিনি জানিয়েছেন, “৭ দিনের কোয়ারেন্টিনের বিষয়টি যদি তারা উল্লেখ করে থাকে, তাহলে এটা সত্য নয়। আমি জানি না তারা কেন এক সপ্তাহের কথা বলেছে। ৭ দিনের কোয়ারেন্টিনের বিষয়ে বিসিবির সঙ্গে আমাদের কখনই আলোচনা হয়নি।”

“কোয়ারেন্টিনের বিষয়ে স্বাস্থ্য কর্তৃপক্ষ দ্বারা নির্ধারিত সময়কাল না মানার সুযোগ আমাদের নেই। এটা নিশ্চিত যে, সফর করতে হলে বাংলাদেশকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পালন করতেই হবে।”– যোগ করেন তিনি।

এমনকি বাংলাদেশ থেকেও নাকি টাইগারদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থেকে তারপর শ্রীলঙ্কা সফরে যেতে হবে। তিনি আরও বলেন, “শ্রীলঙ্কাতে আসার আগেও বাংলাদেশ দলকে কোয়ারেন্টিনে থাকতে হবে। এরপর কলম্বোতে পৌঁছানোর পর হোটেলে তাদেরকে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন করতে হবে। এ সময়ে সব খরচ শ্রীলঙ্কা ক্রিকেট বহন করবে।”

আরও পড়ুন:  এপ্রিলে ভারতের মাটিতে আইপিএল: সৌরভ গাঙুলি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares