প্রচ্ছদ Featured News

বিটিভি আসেনি তাই শ্রমিকদের বকেয়া প্রদান অনুষ্ঠান শুরুতে আধঘণ্টা দেরি

10
বিটিভি আসেনি তাই শ্রমিকদের বকেয়া প্রদান অনুষ্ঠান শুরুতে আধঘণ্টা দেরি
পড়া যাবে: < 1 minute

রাষ্ট্রায়ত্ব টেলিভিশন চ্যানেল বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) এসে পৌঁছেনি তাই অনুষ্ঠান শুরু করতে আধঘণ্টা (৩০ মিনিট) দেরি হয়েছে।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর ডেমরায় অবস্থিত করিম জুট মিলে বিজেএমসির বন্ধ ঘোষিত মিলগুলোর অবসরপ্রাপ্ত ও অবসায়নকৃত (গোল্ডেন হ্যান্ডশেক সুবিধাসহ) শ্রমিকদের পাওনা চূড়ান্ত প্রদান কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে এই পরিস্থিতির সৃষ্টি হয়। বাংলাদেশ পাটকল কর্পোরেশন (বিজেএমসি) এ অনুষ্ঠানের আয়োজন করে।

বেলা ১১টায় মিল চত্বরে এ অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল। অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বেলা ১১টার আগেই অনুষ্ঠানস্থলে এসে উপস্থিত হন। ১১টা বাচতে মিনিট পাঁচেক আগে চলে আসেন বিশেষ অতিথি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান। চলে আসেন বেসরকারি টেলিভিশন চ্যানেল, অনলাইন ও পত্রিকার সাংবাদিকরাও।

আরও পড়ুন:  কীভাবে শেখ হাসিনা এত দ্রুত সিদ্ধান্ত নেন?

দুই গুরুত্বপূর্ণ অতিথি উপস্থিত, কিন্তু ১১টা বেজে যাওয়ার পরও অনুষ্ঠান শুরু হচ্ছিল না। উপরে সামিয়ানা থাকলেও সাংবাদিকদের বসার স্থানের একটা অংশ ছিল তীব্র রোদের মাঝে। গরমে সাংবাদিকদের অনেকেই ছটফট করছিলেন।

২০ মিনিট পেরিয়ে গেলে অনেকেই জানতে চাইলেন প্রধান অতিথি, বিশেষ অতিথি উপস্থিত থাকার পরও কেন অনুষ্ঠান শুরু হচ্ছে না। পরে জানা গেল, বিটিভির সাংবাদিকদের জন্য অপেক্ষা করা হচ্ছে। বিটিভির টিম অন্য একটি কর্মসূচিতে আটকে ছিল। সেটি শেষ করে তারা আসছে।

বেলা সাড়ে ১১টায় মঞ্চে ওঠেন বিশেষ অতিথি ও প্রধান অতিথিসহ অন্যরা। শুরু হয় অনুষ্ঠান। এর মধ্যে বিটিভির সাংবাদিকরা চলে আসেন।

আরও পড়ুন:  জাইমার রাজনীতিতে নামার বিষয়টি ‘জাতিগত বিনোদন’: ফখরুল

বিশেষ অতিথির বক্তব্য দেয়ার সময় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান বিটিভির জন্য দেরি করার বিষয়টি তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, নামাজের আগেই আমাদের চেক বিতরণ করতে হবে। আমাদের অনুষ্ঠানটি বিটিভি’র ভাইদের জন্য দেরি করতে হয়েছে। যাই হোক উনারা এসে গেছেন।

বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে শ্রম ও কর্মসংস্থান সচিব কে এম আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares