প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

মাদকে সম্পৃক্ত হলে পুলিশে থাকার অধিকার তার নেই: রাজশাহীর ডিআইজি

24
মাদকে সম্পৃক্ত হলে পুলিশে থাকার অধিকার তার নেই: রাজশাহীর ডিআইজি
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদক:

পুলিশের কোনো সদস্য অন্যায় করলে, মাদক গ্রহণ বা মাদকের সঙ্গে কোনোভাবে সংশ্লিষ্ট থাকেন তাহলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেছেন রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহীতে যোগ দেওয়া উপলক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

এসময় আবদুল বাতেন বলেন, পুলিশের কোনো সদস্য অন্যায় করে ছাড় পাবে না। সেবা প্রত্যাশীদের সর্বোচ্চ সেবা দেওয়া হবে। সংশ্লিষ্ট ইউনিট যদি ব্যবস্থা না নেয় তাহলে রেঞ্জ ডিআইজিকে জানালে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু পুলিশিং ব্যবস্থা করতে তার সর্বোচ্চ প্রচেষ্টা থাকবে।

আরও পড়ুন:  ছাত্রীকে ধর্ষণের অভিযোগ রাবি টিএসসিসি’র সেই সঙ্গীত প্রশিক্ষককে অব্যাহতি

তিনি আরও বলেন, যদি কোনো পুলিশ সদস্য মাদক গ্রহণ করে বা মাদকের সঙ্গে কোনোভাবে সংশ্লিষ্ট থাকেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। পুলিশে থাকার অধিকার তার নেই।

সভায় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টি এম মোজাহিদুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলমসহ অন্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 35
    Shares