প্রচ্ছদ খেলা ক্রিকেট

শুরু থেকেই মরগানদের পাচ্ছে কলকাতা নাইট রাইডার্স

10
Sportszone24
পড়া যাবে: < 1 minute

হাতে আছে আর মাত্র কয়েকটা দিন। আর তারপরেই আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল। মাঠের লড়াই শুরুর আগে সব দল চাইছে নিজেদের সেরা একাদশকে একদম গুছিয়ে নিতে। এক্ষেত্রে ইংল্যান্ড – অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের শুরু থেকে পাওয়া নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। তবে প্রথম ম্যাচ থেকেই মরগানদের পাওয়ার ব্যাপারে নিশ্চিত কলকাতা নাইট রাইডার্স।

এই মুহূর্তে একদিনের সিরিজে মুখোমুখি ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া দুই দল। সিরিজের আর একটি ম্যাচ বাকি। সেই ম্যাচ খেলে ক্রিকেটাররা কবে আইপিএলে যোগ দিতে পারবেন তা নিয়ে একটা আশা আশঙ্কা থেকেই যাচ্ছে।

আরও পড়ুন:  বাটলারের পরেই মুশফিক

তবে আইপিএল ১৩’র শুরু থেকেই অর্থাৎ প্রথম ম্যাচেই খেলবেন বলে আশা করা হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের দুই ইংলিশ ক্রিকেটার ইয়ন মরগান ও টম ব্যান্টন। এমনটাই জানিয়েছেন কেকেআর প্রধান নির্বাহী ভেঙ্কি মাইসোর। 

তবে ক’রোনাকালে তাদের কোয়ারেন্টিনে থাকার মেয়াদ নিয়ে সংশয় এখন ও কাটেনি।১৬ সেপ্টেম্বর ইংল্যান্ড-অস্ট্রেলিয়া সিরিজ শেষের পরে বিসিসিআইয়ের নিয়ম অনুযায়ী আইপিএলে খেলতে আসা খেলোয়াড়দের বাধ্যতামূলক ৬ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে কিনা, তা নিয়ে এখনও স্পষ্টীকরণ আসেনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares