প্রচ্ছদ খেলা ক্রিকেট

ওয়ার্নারের বিপক্ষে আর্চারের পাঁচ এ পাচঁ হবে কি?

5
Sportszone24
পড়া যাবে: < 1 minute

চলতি ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টি ও ওয়ানডে মিলে চার ম্যাচ খেলেছেন ওয়ার্নার, আর সব কটিতেই আর্চারের শিকার অস্ট্রেলিয়ান ওপেনার। এখন প্রশ্ন হয়ে দাড়িয়েছে, সফরের শেষ ম্যাচটিতেও কি ওয়ার্নারকে পরাস্ত করে পাঁচ এ পাঁচ পূরণ করবেন জোফরা আর্চার?

আর্চারের প্রতি ওয়ার্নারের দূর্বলতা বেশ আগে থেকেই। গত বছর অ্যাশেজ খেলতে ইংল্যান্ড সফর করে অস্ট্রেলিয়া। সেবার স্টুয়ার্ট ব্রড বড় ধাঁধা হয়ে দাঁড়িয়েছিলেন ওয়ার্নারের জন্য। ৫ টেস্টের সিরিজে ৭ বারই ব্রডের শিকার হন ওয়ার্নার। বাকি তিন ইনিংসে ওয়ার্নার আউট হয়েছিলেন আর্চারের বলে। আর চলতি ইংল্যান্ড সিরিজে দুই সংস্করণ মিলে চারবার আর্চারের শিকার হয়েছেন ওয়ার্নার।

আরও পড়ুন:  “আজহারের ভুলে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচটি হেরেছে পাকিস্তান”

তিন সংস্করণ মিলে দুজনের মুখোমুখি ১০ ম্যাচে ৭বার ওয়ার্নার কাটা পড়েন আর্চারে। ওয়র্নারের বিরুদ্ধে সবচেয়ে সফল বোলারদের তালিকায় এরই মধ্যে সেরা দশে উঠে এসেছেন আর্চার।

এই সফরে প্রথম টি-টোয়েন্টিতে ৫৮ রানের ইনিংস খেলার পর আর রান নেই তার ব্যাটে। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে শূন্য রানে আউট হয়েছিলেন। শেষ টি-টোয়েন্টিতে একাদশে ছিলেন না। ওয়ানডে সিরিজে দুই ম্যাচে তার রান ৬ করে। বুধবার সিরিজ নির্ধারণী ম্যাচে তার জায়গা হবে কিনা সেই প্রশ্ন দেখা দিয়েছে এখন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares