প্রচ্ছদ রাজনীতি বিএনপি

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানালেন বিএনপির এমপি

86
পড়া যাবে: 3 মিনিটে

একটি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী খোঁজ নেওয়ায় তাকে ধন্যবাদ ও তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ। উক্ত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জিজ্ঞাসা করেছিলেন, ‘হারুন কোথায়? প্রধানমন্ত্রী খোঁজ নেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হারুন।

সোমবার (৯ সেপ্টেম্বর) জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে নিজের কৃতজ্ঞতার কথা তুলে ধরেন হারুন। সম্পূরক প্রশ্ন করতে গিয়ে হারুনুর রশীদ বলেন, সম্প্রতি ঢাকা-চাঁপাইনবাবগঞ্জ ট্রেন চালু হয়েছে। এটি উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জের সাংসদ হারুনুর রশীদকেও আমন্ত্রণ জানানো হয়। কিন্তু তিনি ওই অনুষ্ঠানে থাকতে পারেননি।

এক নজরে, হারুনুর রশীদ একজন বাংলাদেশি রাজনীতিবিদ যিনি ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও একাদশ জাতীয় সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ-৩ আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৬ সালের ১৯শে মার্চ হারুনুর রশীদ বিএনপির জাতীয় কাউন্সিলে সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হিসেবে নির্বাচিত হন।

হারুনুর রশীদ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের চক আলমপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুস সামাদ মিয়া ও মাতার নাম সেলিনা বেগম। শিক্ষাজীবেন তিনি স্নাতক ডিগ্রি অর্জন করেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 123
    Shares