প্রচ্ছদ খেলা ক্রিকেট

দ্বিতীয় টেস্টেও ক’রোনা পজিটিভ সাইফ

8
Sportszone24
পড়া যাবে: < 1 minute

প্রথম দফায় পজিটিভ হওয়া জাতীয় দলের ওপেনার সাইফ হাসানের দ্বিতীয় ক’রোনা টেস্টের ফলাফলও পজিটিভ এসেছে। ক্রিকেট ভিত্তিক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো বিসিবির বরাত দিয়ে এ খবর নিশ্চিত করেছে।

বিসিবি প্রথমে গত ৮ সেপ্টেম্বর নিক লি ও তরুণ ওপেনার সাইফ হাসানের ক’রোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিল। ৮ সেপ্টেম্বর সাইফের প্রথমবার ক’রোনা ধরা পড়লেও কদিন বাদেই নতুন করে পরীক্ষার পর ক’রোনা মুক্ত হতে পেরেছেন নিক লি।

তবে প্রথম দফা দফার টেস্টে ক’রোনা পজিটিভ আসার ৭ দিন পর দ্বিতীয় দফা টেস্ট করায় বিসিবি। যেখানে এক সপ্তাহ বাদেও ক’রোনা পজিটিভই রয়েছেন এই ওপেনার। ফলে টাইগাররা যদি শ্রীলঙ্কা সফরে যায় আর এর মধ্যে সাইফ ক’রোনা মুক্ত না হন তবে হয়ত শ্রীলঙ্কায় যাওয়া হবেনা তার।

আরও পড়ুন:  তামিমদের নতুন ব্যাটিং পরামর্শক হতে পারেন ম্যাকমিলান

শ্রীলঙ্কা সফরের জন্য ২৭ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি। যেখানে নাম আছে সাইফেরও। চলতি সপ্তাহেই ২০-২২ সদস্যের দল ঘোষণা করা হবে। আগামী ১৮ সেপ্টেম্বর পরবর্তীতে ক’রোনা পরীক্ষা করবে বিসিবি। এভাবে আরও দুইবার ক্রিকেটারদের ক’রোনা পরীক্ষার পর তারা নেগেটিভ হলেই ২০ সেপ্টেম্বর উঠতে পারবেন হোটেলে। হোটেলে থেকে কয়েকদিন দলীয় অনুশীলনে অংশ নিয়ে তারা ২৭ সেপ্টেম্বর উড়াল দেবেন শ্রীলঙ্কায়।

যদিও কোয়ারেন্টাইন ইস্যুতে টাইগারদের শ্রীলঙ্কা সফরই এখন অনিশ্চয়তায়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares