প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

মোটরসাইকেল ‘রোড শো’ করে আসার সময় সড়ক দুর্ঘটনায় সিলেটের যুবক নিহত

12
মোটরসাইকেল ‘রোড শো’ করে আসার সময় সড়ক দুর্ঘটনায় সিলেটের যুবক নিহত
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক::

সিলেট নগরীর আম্বরখানা বড়বাড়ি নিবাসী বর্তমানে জালালাবাদ এলাকার বাসিন্দা ব্যবসায়ী এনায়েত খাঁন বাদল এর একমাত্র ছেলে মাহি খাঁন এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) দুপুর ১টায় চট্টগ্রাম থেকে মোটরসাইকেল রোড শো করে আসার সময় ব্রাম্মনবাড়িয়া এলাকায় একটি সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই প্রান হারান।

নিহত মাহি খাঁনের পারিবারিক সূত্রে জানা যায়, মাহি প্রায় ই রোড শো করে বন্ধুবান্ধব সহ বিভিন্ন জেলা ইতিমধ্যে সফর করেছে। সে নগরীর মদনমোহন কলেজের ডিগ্রি ৩য় বর্ষের ছাত্র। তার অকাল মৃত্যুতে বন্ধুবান্ধব, আত্বীয় স্বজন সহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন:  কোম্পানীগঞ্জে ভারতীয় মদসহ নারী গ্রেফতার

নিহত মাহির জানাযা ও দাফন আগামীকাল ১৬ই সেপ্টেম্বর বুধবার বাদ জোহর পাঠানটুলা জামেয়া মসজিদে অনুষ্ঠিত হবে। এতে পরিবারের পক্ষ থেকে উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares