প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নড়াইলে র‌্যাবের অভিযানে ৬০০গ্রাম গাঁজাসহ গ্রেফতার ১

9
সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ২৩৮ পিস ইয়াবাসহ গ্রেফতার ১
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

নড়াইল জেলার লোহাগড়া থানাধিন পাচুড়িয়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬০০গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। ১৪ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন নড়াইল জেলার লোহাগড়া থানার পাচুড়িয়া গ্রামের মৃত. রোস্তম শরীফের ছেলে মো. কাদের শরীফ (৫৮)।

র‌্যাব-৬ জানায়, ১৪ সেপ্টেম্বর রাতে নড়াইল জেলার লোহাগড়া থানাধিন পাচুড়িয়া গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় কবির মুন্সির বাড়ির পাশ থেকে ৬০০গ্রাম গাঁজাসহ কাদের শরীফকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  বিয়েতে ফাঁকা গুলি: কাবুল শেখ ক্ষমা চেয়েছেন, সতর্ক করলো পুলিশ

স্টাফ রিপোর্টার

সাতক্ষীরা জেলা সদরের বৈচনা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৬০বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। ১৪ সেপ্টেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মাদক ব্যবসায়ী হলেন সাতক্ষীরা জেলা সদরের বৈচনা এলাকার মো. রেজাউল করিমের ছেলে মো. ইব্রাহিম হোসেন (২৬)। 

র‌্যাব-৬ জানায়, ১৪ সেপ্টেম্বর রাতে সাতক্ষীরা জেলা সদরের বৈচনা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে র‌্যাবের একটি আভিযানিক দল। এসময় বৈচনা গ্রামের ইউনুসের মোড়স্থ আবিদ এন্টারপ্রাইজের সামনে থেকে ৬০বোতল ফেন্সিডিলসহ ইব্রাহিম হোসেনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন:  লাইসেন্স ছাড়াই চলছে ৩৫০০ হাসপাতাল ক্লিনিক!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares