মাদক নির্মূলে পরিবার ও সমাজ সচেতন হতে হবে – ওসি মীর নাসের

7
মাদক নির্মূলে পরিবার ও সমাজ সচেতন হতে হবে – ওসি মীর নাসের
পড়া যাবে: < 1 minute

জকিগঞ্জ প্রতিনিধি::

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোঃ আব্দুন নাসের বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান ‘জিরো টলারেন্স’। জকিগঞ্জ থেকে মাদক নির্মূলে আমাদের যা যা করা প্রয়োজন তা করে যাবো। মাদক ব্যবসা ও মাদকের সঙ্গে জড়িতরা যতই ক্ষমতাশালী হোক না কেন, তাদের কোন ছাড় নেই। আমার বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক না কেন মাদক নির্মূলে আমি একটুও পিছপা হবো না। জকিগঞ্জ থানা পুলিশ মাদক নির্মূলে কঠোর অবস্থানে থেকে কাজ চালিয়ে যাবে। তবে মাদক নির্মূলে প্রতিটি পরিবার ও সমাজ সচেতন হতে হবে। প্রতিটি পরিবার ও সমাজ মাদকের বিরুদ্ধে রুখে না দাঁড়ালে মাদকের আগ্রাসন বন্ধ করা সম্ভব হবে না। তাই সবাইকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এ ক্ষেত্রে জকিগঞ্জ থানা পুলিশ আপনাদের পাশে থাকবে।

আরও পড়ুন:  প্রবাসীদের করোনার ফলাফল ওয়েবসাইটে প্রকাশের জন্য আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের আবেদন

তিনি গত সোমবার রাতে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের আটগ্রাম বাজারে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও আইন শৃংখলা উন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

২০২০-০৯-১৬

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares