প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

আড়ানী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আর নেই

10
আড়ানী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আর নেই
পড়া যাবে: < 1 minute

বাঘা  প্রতিনিধি
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাঁচপাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক নাসির উদ্দিন ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি—রাজিউন) মঙ্গলবার দিবাগত রাত দেড় টার দিকে খোর্দ্দ বাউসা গ্রামে তার নিজ বাড়িতে হার্ড এ্যাটাকে মত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টায় খোর্দ্দ বাউসা উচ্চ বিদ্যালয় মাঠে জানাজ নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে পরিবারের প্রতি সবদেনা জানান, বাঘা উপজেলা চেয়ারম্যান এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা পোরসভার সাবেক মেয়র আক্তাছ আলী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, জেলা পরিষদেও সদস্য জয়জয়ন্তী সরকার মালতী, আড়ানী পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, আড়ানী ইউনিয়ন আ.লীগের সভাপতি শফিকুল ইসলাম নান্টু, সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান রফিকুল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমানসহ বিভিন্ন্ স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও দলীয় নেতাকর্মীরা।

আরও পড়ুন:  কোরবানি ইদেই কদর মাংস কাটার খাটিয়ার

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares