প্রচ্ছদ বাংলাদেশ জেলা

তল্লা ট্র্যাজেডি: ব্যা‌ক্তি পর্যা‌য়ের আর্থিক সহায়তা পে‌লো ৩ পরিবার

5
তল্লা ট্র্যাজেডি: ব্যা‌ক্তি পর্যা‌য়ের আর্থিক সহায়তা পে‌লো ৩ পরিবার
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে হতাহত তিন পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (এনসিসি) ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু তার কার্যালয়ে এই তিন পরিবারের সদস্যদের হাতে নগদ ২০ হাজার টাকা করে তুলে দেন।

কাউন্সিলর শকু জানান, তল্লা মসজিদে বিস্ফোরণে নিহত শাব্বির ও জুবায়ের দুই সহোদরের মাতা পারুল বিবি-কে ২০ হাজার টাকা নগদ প্রদান করেন দিপা হাসেম (শওকত হাসেম শকু’র স্ত্রী)। নিহত আব্দুস সাত্তার স্ত্রী রুবি বেগমের নিকট ২০ হাজার টাকা প্রদান করেন বন্ধু হানিফ সরদার এবং নিহত ফটো সাংবাদিক নাদিম আহম্মেদের স্ত্রী লিমা আহম্মেদের নিকট ২০ হাজার টাকা প্রদান করেন তার নাম প্রকাশে অনিচ্ছুক এক বন্ধু।

আরও পড়ুন:  আলোচিত জিসার ঘটনায় শামীম-আসাদে প্রশ্নবিদ্ধ পুলিশ

তাদের পরিবারের যে কোন প্রয়োজনে পাশে থাকার ব্যক্ত করেন সহায়তাকারীরা। পরিবারের একমাত্র উপার্জন নিহত হওয়ায় পরিবারগুলোর প্রতি সমাবেদনা জানান তারা।

দিপা হাসেম বলেন, নিহতদের পরিবারের যারা মারা গেছেন, তাদের আর ফিরে পাবার কোনো সুযোগ নেই। যাদের আপনজন হারিয়েছে তারা বুঝে তাদের কি ক্ষতি হয়েছে। মহান আল্লাহ তাদের সহায়ক হোক।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares