প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাধ্যক্ষ পরিষদের নিন্দা ও প্রতিবাদ

6
রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রাধ্যক্ষ পরিষদের নিন্দা ও প্রতিবাদ
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের   মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম. আব্দুস সোবহানের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তদন্তে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) গণশুনানি আহ্বান করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিশ্ববিদ্যালয়টির আবাসিক হলের প্রাধ্যক্ষদের নিয়ে গঠিত ‘প্রাধ্যক্ষ পরিষদ’।

গত ১৫ সেপ্টেম্বর প্রাধ্যক্ষ পরিষদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. পার্থ বিপ্লব রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বুধবার (১৬ সেপ্টেম্বর) এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য-এর বিরুদ্ধে উত্থাপিত দুর্নীতি ও অনিয়মের অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক গঠিত তদন্ত কমিটি আগামী ১৭ সেপ্টেম্বর যে গণশুনানির আহ্বান করেছে, তা রাজশাহী বিশ্ববিদ্যালয় অধ্যাদেশ ১৯৭৩ এর সাথে সাংঘর্ষিক। বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদ অধ্যাদেশের সাথে সাংঘর্ষিক এ গণশুনানি উদ্যোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে।’

আরও পড়ুন:  রাজশাহীর অগ্রণী ব্যাংক সাহেববাজার শাখা থেকে গ্রহকের ১৭ লাখ টাকা চুরি

 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 6
    Shares