প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের ডিসি-এসপি-ইউএনও’র মতবিনিময়

7
রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের ডিসি-এসপি-ইউএনও’র মতবিনিময়
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, রূপগঞ্জ ইউএনও এবং উপজেলা চেয়ারম্যান।

১৬ সেপ্টেম্বর (বুধবার) নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দিন, নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান ভুঁইয়া ও রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহ্ নুসরাত জাহানের সঙ্গে পৃথক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রত্যেকের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত মত বিনিময় সভা শেষে তাদের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেন সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা বলেন, মুক্ত, স্বাধীন ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় তারা বদ্ধ পরিকর। অন্যায়, সন্ত্রাস, চাঁদাবাজি, সামাজিক ব্যাধি সহ সকল অনিয়ম জাতীর কাছে তারা বরাবরের মতোই তুলে ধরবেন।

আরও পড়ুন:  ‘এই দুঃসময়ে শ্রমিক ছাঁটাই বরদাস্ত করা হবে না’ : গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন

বিকেলে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের আহবায়ক মোঃ মকবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান ভুঁইয়া, সাংবাদিক এম এ মোমেন, হানিফ মোল্লা, ইমদাদুল হক দুলাল, আনিছুর রহমান, মাসুদ ভুঁইয়া, কাউছার আহমেদ, রুবেল মাহমুদ, রাশেদুল ইসলাম, নবাব ভুঁইয়া, রাসেল মাহমুদ, রনি আহমেদ, সোহেল ভুঁইয়া, বি এম আবুল হাসনাত, সাকের আহমেদ, মহিউদ্দিন প্রমুখ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares