প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

পুঠিয়ায় নকল কসমেটিকস বিক্রির দায়ে দু’জনের কারাদণ্ড

8
পুঠিয়ায় নকল কসমেটিকস বিক্রির দায়ে দু'জনের কারাদণ্ড
পড়া যাবে: < 1 minute

পুঠিয়া  প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে বুধবার দুপুরে নকল কসমেটিকস সরবরাহের সময় দুইজনকে আটক করে পুলিশ। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাদের ৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। তাদের থানা হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল দু’জনকে জেল হাজতে প্রেরন করা হবে।

দণ্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার হাটশহরিপুর এলাকার আবদুল মজিদের ছেলে সোহান (২০) ও অক্ষর মোল্লার ছেলে বকুল মোল্লা (২৫)। তারা কুষ্টিয়া থেকে এসে বানেশ্বরের বিভিন্ন সেলুনে নকল প্রশাধনী সরবরাহ করছিলো। ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, তারা ইউনিলিভার সহ বিভিন্ন ব্র্যান্ডের প্রশাধনী পণ্য কমদামে সরবরাহ করছিলো এসময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়।

আরও পড়ুন:  চট্টগ্রামে মুক্তিযোদ্ধার সন্তানদের আয়োজিত মানববন্ধনে হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

পুলিশ এসে তাদের আটক করে সহকারী কমিশনার ভুমি মোছাঃ রোমানা আফরোজের ভ্রাম্যমান আদালতে হাজির করে। সেখানে জিজ্ঞাসাবাদ করলে তারা নকল পণ্য সরবরাহের বিষয়টি স্বীকার করায় দু’জনকে ৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ডের নির্দেশ দেয় আদালত।

আদালতের বিচারক রোমানা আফরোজ জানান, নকল পণ্য সরবরাহের দায়ে দু’জনকে ভোক্তা অধিকার আইনে ৫ দিন করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। দণ্ডপ্রাপ্তদের পুলিশ হেফাজতে দেয়া হয়েছে। এদিকে থানা পুলিশ সূত্রে জানা গেছে তাদের আগামীকাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।