প্রচ্ছদ বাংলাদেশ জেলা

আদালতের কাছেই পেয়াজের বেশি দাম চাইলেন আড়ৎদার

10
আদালতের কাছেই পেয়াজের বেশি দাম চাইলেন আড়ৎদার
পড়া যাবে: < 1 minute

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :

মণিরামপুরে বেশি দামে পেয়াজ বিক্রিসহ নানা অভিযোগে তিন ব্যবসায়িকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ইউএনও সৈয়দ জাকির হাসান ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর যশোর অঞ্চলের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব যৌথভাবে রাজগঞ্জ বাজারে এই অভিযান চালান।
এসময় দুই পেয়াজের আড়ত মালিককে তিন হাজার করে ছয় হাজার ও এক কসমেটিক্সের দোকানিকে তিন হাজার; মোট নয় হাজার টাকা জরিমানা করা হয়।
আদালতের বেঞ্জসহকারী সাইফুল ইসলাম বলেন, দুপুরে আদালত পরিচালনাকালে ইউএনও মহোদয় রাজগঞ্জ বাজারের আড়ৎদার আবুল কালামের কাছে পেয়াজের দাম জানতে চান। তখন আদালতের কাছে এককেজি পেয়াজ ৮০ টাকা চান তিনি। এসময় দোকানের চালান যাচাই করে দেখা যায় তিনি ৬৮ টাকা দরে পেয়াজ কিনেছেন। তাছাড়া আড়তে মূল্যতালিকা ও ট্রেড লাইসেন্স না থাকায় তাকে তিন হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযোগ বাজারের অপর আড়ৎদার মফিজুর রহমানকে তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।
একইসময়ে রাজগঞ্জ বাজারের সানজিদা কসমেটিক্সের মালিক রাসেদুলকে দোকানে ভারতীয় পণ্য, গ্যাস সিলিন্ডার ও পেট্রোল রাখায় ভোক্তা অধিকারের সহকারী পরিচালক ওয়ালিদ বিন হাবিব তিন হাজার টাকা জরিমানা করেছেন।

আরও পড়ুন:  শরনখোলায় উওর রাজাপুর গ্রামে ১১কিঃমিঃ নতুন বিদ্যুৎ সংযোগ চালু

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।