প্রচ্ছদ রাশিফল

আজকের রাশিফল বৃহস্পতিবার ১৭ ই সেপ্টেম্বর ২০২০, জেনে নিন কেমন কাটবে আজকের দিন

32
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৩ ই আগস্ট ২০২০
পড়া যাবে: 2 মিনিটে

বাংলা ম্যাগাজিন ডেস্কঃ আজ মহালয়া এবং বিশ্বকর্মা পুজো। এই শুভ দিনে দেখে নিন আজকের রাশিফল (ajker rashifol)। কেমন কাটবে আজকের এই গোটা দিনটা, তা জানার জন্য দিনের শুরুতেই দেখে নিন আজকের রাশিফল। পৃথক পৃথক রাশি ভেদে জ্যোতিষ শাস্ত্রের এই গণনা থেকে জেনে নিন আজকের দিনের ভবিষ্যৎবাণী।

মেষঃ প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির প্রবেশ হতে দেবেন না। প্রতিবেশীর কথায় বিবাহিত জীবনে সমস্যা ডেকে আনবেন না। নিজের কাজের জন্য অন্যকে চাপ না দিয়ে অন্যদের প্রয়োজনের প্রতি যত্নবান হোন। তবে আজকের দিনে এই রাশির জাতিক জাতিকাদের বেলার দিকে অর্থের যোগ আছে।

বৃষঃ আজ পরিবারের সদস্যদের সাথে ভালো সময় কাটানোর মাধ্যমে উপহার পাওয়ার দিন। অফিসের বসের থেকে প্রশংসাও পেতে পারেন। তবে আপনার থেকে যারা অর্থ ধার নিয়েছিল, তারা আজ সেই অর্থ নাও ফেরত দিতে পারে। নিজের শরীরের প্রতি নজর রাখুন।

মিথুনঃ প্রেমে তিক্ততা, আবেগ জনিত বিষয় থেকে বেরিয়ে আসুন। নিজের কাজে মনযোগী হোন। পুরনো বন্ধুদের সাথে সাক্ষাতে মন ফুরফুরে হয়ে যাবে। সন্ধ্যের সময় রান্নাঘরের জরুরী জিনিস কিনতে পারেন।

কর্কটঃ আজ এই রাশির জাতক জাতিকাদের প্রেমের যোগ রয়েছে। পুরোন প্রেমের সম্পর্কে আসবে নতুন আনন্দ। জীবনে সামান্যতম পরিবর্তনে সাফল্য নিশ্চিত। পরিবারের সাথে বসে সময় কাটান। আজ অর্থের আগমন আপনাকে মানসিক শান্তি দেব।

আরও পড়ুন:  আজকের রাশিফল বুধবার ১৯ আগস্ট ২০২০

সিংহঃ আজকের দিনে শৈশবে ফিরে যেতে মন চাইবে। শৈশবকালের কাজে মন টানবে। ভাই বোন আপনাকে কোন কাজে সাহায্য করতে পারে। নিকট আত্মীয়র বাড়ি থেকে ঘুরে আসুন। দেখবেন দৈনন্দিন কাজের থেকে কিছুটা রিলিফ পাবেন।

কন্যাঃ বাড়িতে এবং অফিসে সমস্যা হওয়ার সম্ভাবনা প্রবল। নিজের জন্য সময় বার করন, নাহলে মানসিক অবসাদের যোগ রয়েছে। সন্ধ্যের দিকে কিছু আমদ প্রমোদের ব্যবস্থা করুন।

তুলাঃ পরিচিত মানুষজনের মাধ্যমে আশা এবং নতুন আয়ের সঞ্চার হবে। মনের মধ্যে থাকা নতুন আয়ের সন্ধানের সত্তাকে জাগিয়ে তুলুন। নিজের জন্য সময় পেলে, তা সঠিক কাজে ব্যবহার করুন।

বৃশ্চিকঃ সম্পদ জমা করার বিষয়ে স্ত্রী, পিতা মাতার সাথে কথা বলুন। প্রত্যেকের সাথে কথা বললে, সঠিক পথ খুঁজে পাবেন। তবে কোন ক্ষেত্রেই হটকারিতার মাধ্যমে কোন সিদ্ধান্ত নেবেন না।

ধনুঃ অর্থের সঞ্চয়ের জন্য প্রবীণ ব্যক্তির সহায়তা নিন। বসের নজরে থাকার জন্য ভালো কাজ করুন। ফাঁকা সময় খেলাধূলা বা জিম করে কাটাতে পারেন। তবে কাজের জায়গায় এবং ঘরের কিছু সিদ্ধান্তে আপনি বিরক্ত বোধ করতে পারেন।

আরও পড়ুন:  আজকের রাশিফল শুক্রবার ৩ রা জুলাই ২০২০

মকরঃ আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের পক্ষে ইন্টারভিউ দেওয়ার পক্ষে শুভ দিন। বাচ্চাদের সঙ্গে সময় কাটানো এবং খেলাধূলার মাধ্যমে এক নতুন অভিজ্ঞতার জন্ম নেবে।

কুম্ভঃ অতিরিক্ত অর্থ সঞ্চয় করতে শিখুন। আপনার বস কেন সর্বদা আপনাকে হেয় করতে উদ্যত থাকে, আজ সেই রহস্যের সমাধান হবে। অবসর সময়ে পরিবারের সদস্যদের সাহায্য করুন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা মদ্যপানের হাত থেকে মুক্তি পাবেন।

মীনঃ আজ এই রাশির জাতক জাতিকারা বাইরে ভ্রমণের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ জিনিস সামলে রাখুন। খেলাধূলা এবং আমোদ প্রমোদের মাধ্যমে বাইরের অনুষ্ঠানে নিজেকে ব্যস্ত রাখুন। আপনি আজ সকলের নজরে আসতে পারেন। তবে ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের পরিকল্পনা ব্যর্থ হওয়ায়, প্রেমে বিরহের যোগ।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares