প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

বানারীপাড়ায় নিজ অর্থায়নে আবারও একটি পুল মেরামত করলেন এমপি মিরা

17
বানারীপাড়ায় নিজ অর্থায়নে আবারও একটি পুল মেরামত করলেন এমপি মিরা
পড়া যাবে: < 1 minute

বািশেষ প্রতিনিধি ॥

বরিশালের সংরক্ষিত নারী সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরা তার নিজ অর্থায়নে বরিশালের বানারীপাড়া উপজেলার সংস্কারের অভাবে চলাচল অনুপযোগী হয়ে মরণ ফাঁদে পরিণত হওয়া বিভিন্ন পুল ও কালভার্ট সংস্কার করে জনদূর্ভোগ লাঘব করে দিচ্ছেন।ইতোমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনদূর্ভোগে পরিণত হওয়া জনগুরত্বপূর্ণ বেশ কয়েকটি পুল ও কালভার্ট সংস্কার করে সর্ব মহলে প্রশংসিত হয়ে তিনি এলাকায় ব্যপক সাড়া ফেলেছেন।

এরই ধারাবাহিকতায় ১৬ সেপ্টেম্বর বুধবার সকালে সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া, মসজিদ বাড়ি ও দরিয়াবাদ গ্রামের (জোড়া মসজিদ) সংযোগ পুলটি এমপি মিরা তার নিজ অর্থায়নে সংস্কার করে দিয়েছেন।

আরও পড়ুন:  বানারীপাড়া পৌরসভায় ‘ঘরবসতি’ গড়ে তোলা জনবান্ধব সেই মেয়র করোনায় আক্রান্ত

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃফোরকান আলী হাওলাদার এমপি মিরার নির্দেশনায় নিজ শ্রমে পুলটি সংস্কার করে দেন। এ সময় ওই এলাকার যুব সমাজ তার সাথে স্বেচ্ছাশ্রম দিয়ে সহযোগিতা করেন।জানাগেছে এই পুল দিয়ে মসজিদ বাড়ি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ,মমতাজ উদ্দিন হাসিনা বানু টেকনিক্যাল কলেজ,সরকারি প্রাথমিক বিদ্যালয়,দারুস সুন্নত মাদ্রাসা,দরিয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সৈয়দকাঠী ইউনিয়ন ইসলামীয়া কলেজ, সৈয়দকাঠী ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে যেতে আউয়ার,তালাপ্রসাদ,নলশ্রী,জিরারকাঠী গ্রামের শিক্ষার্থী ও এলাকাবাসীকে ঝুঁকি নিয়ে   চলাচল করতে হতো।

যেখানেই জন দূর্ভোগ সেখানেই সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরার ইতিবাচক উদ্যোগ প্রকৃত জনবান্ধব জনপ্রতিনিধিদের পরিচয় বহন করছে।

আরও পড়ুন:  আগৈলঝাড়ায় স্বামী দ্বিতীয় বিবাহ করায় মামলা ও গ্রেফতার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares