প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

বাগমারার দুই ইউনিয়নের উপনির্বাচন অক্টোবরে

7
বাগমারার দুই ইউনিয়নের উপনির্বাচন অক্টোবরে
পড়া যাবে: < 1 minute

বাগমারা প্রতিনিধি:  রাজশাহীর বাগমারা উপজেলার যোগিপাড়া ও হামিরকুৎসা ইউনিয়নের সাধারণ সদস্য পদে উপনির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে। আগামি অক্টোবর মাসে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন অফিস থেকে এ সংক্রান্ত একটি গণ-বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ইউনিয়ন দুটির সাধারণ সদস্য মৃত্যু বরণ করায় পদ দুটি শূন্য ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা দুলাল হোসেন স্বাক্ষরিত গণ বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের স্থগিত ভোট আগামি ১০ অক্টোবর গ্রহণ করা হবে। এর আগে নির্বাচনের জন্য তফশিল ঘোষণা করা হয়েছিল।

আরও পড়ুন:  ঈদের পরদিনই পরিচ্ছন্ন নগরী পাবে নগরবাসী

ওই ওয়ার্ডের সাধারণ সদস্য মঞ্জুর রহমান গত বছরের ২১ অক্টোবর মারা যাওয়াতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এছাড়াও উপজেলার যোগিপাড়া ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা গত ২ এপ্রিল মারা গেলে পদটি শূন্য হয়ে যায়। ওই পদে উপনির্বাচনের জন্য সময় সূচি ঘোষণা করা হয়েছে। আগামি ২০ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে। সে মোতাবেক ২৩ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিল, ২৬ সেপ্টেম্বর যাচাই এবং ৩ অক্টোবর প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares