প্রচ্ছদ বাংলাদেশ জেলা

চকরিয়ার প্রবীণ রাজনীতিক সাবেক চেয়ারম্যান আবদুল হান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী কাল

3
চকরিয়ার প্রবীণ রাজনীতিক সাবেক চেয়ারম্যান আবদুল হান্নানের প্রথম মৃত্যুবার্ষিকী কাল
পড়া যাবে: < 1 minute

এম.মনছুর আলম, চকরিয়া :
চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী জনপদের প্রাণ পুরুষ শ্রেষ্ট সমবায়ী ও সমাজসেবক, মুক্তিযুদ্ধের সংগঠক, প্রথিতযশা রাজনীতিবীদ আব্দুল হানান এর প্রথম মৃত্যুবার্ষিকী আগামী কাল বৃহস্পতিবার। সমবায় অঙ্গনের বরণ্যে এ রাজনীতিকের মৃত্যুবার্ষিকী উপলক্ষে মরহুমের পরিবার দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহন করেছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে- মরহুম আব্দুল হান্নানের
বাস ভবনে বৃহস্পতিবার সকালে খতমে কোরআন, বাদে মাগরিব ইছালে সওয়াব উপলক্ষে মিলাদুনবী (সঃ) মাহফিল। এদিন বিকাল ৩ টায় বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতি মিলনায়তনে মরহুম আবদুল হান্নানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হবে।
উক্ত স্মরণসভায় উপস্থিত থেকে স্মৃতি চারণ করবেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ, এইচ, সালাউদ্দিন মাহমুদ, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব সালাউদ্দিন আহমদ সি,আই,পি, চকরিয়া-পেকুয়া আসনের সাবেক সংসদ সদস্য হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, জেলা পরিষদের সদস্য লায়ন কমর উদ্দীন আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, জেলা পরিষদের সদস্য মো.আবু তৈয়ব, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল। এছাড়াও স্মরণসভায় জেলা-উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ এবং সমিতির সাবেক ও বর্তমান কমিটির নেতৃবৃন্দরা মরহুমের স্মরণে বক্তব্য রাখবেন।

আরও পড়ুন:  মঙ্গলবার কক্সবাজারে ১৩, বাঁশখালী ৩, সাতকানিয়া ১ , বান্দরবন ৪ , রোহিঙ্গা ৩ করোনা পজেটিভ

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।