প্রচ্ছদ খেলা ক্রিকেট

কাল থেকে মুশফিকদের অনুশীলন বন্ধ

6
Sportszone24
পড়া যাবে: < 1 minute

কাল থেকে জাতীয় দলের ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন তিন দিনের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। আজ (১৬ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানিয়েছে দেশের ক্রিকেটের অভিভাবক এই সংস্থা।

মূলত, ক্রিকেটার ও কোচিং স্টাফদের দ্বিতীয় দফা ক’রোনা টেস্টের জন্য এ সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। আগামীকাল ১৭ সেপ্টেম্বর ঢাকায় অবস্থানরত ক্রিকেটার এবং স্টাফদের দ্বিতীয় দফায় ক’রোনা টেস্ট করা হবে। আর ঢাকার বাইরে থেকে যারা আসবেন, তাদের টেস্ট হবে ১৮ সেপ্টেম্বর।

স্যাম্পল দেয়ার ২৪ ঘন্টার মধ্যে ক্রিকেট বোর্ডের কাছে টেস্টের ফলাফল চলে আসবে। পরে টেস্টে নেগেটিভ আসা ক্রিকেটাররা সবাই আবাসিক হোটেলে উঠবেন। এরপর ২০ তারিখ থেকে আবারো শুরু হবে আবাসিক ক্যাম্পের অনুশীলন।

আরও পড়ুন:  ২৩ বলের ফিফটিতেও দলকে জেতাতে পারলেন না রাসেল; নাইটদের ৭ এ ৭

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের শ্রীলঙ্কা সফর নিয়ে ধোঁয়াশা তৈরি হলেও, লঙ্কান ক্রিকেট বোর্ড থেকে কিছুটা আভাস মিলেছে, সিরিজ আয়োজনের ব্যাপারে তারা ইতিবাচক। তাই ক্রিকেটারদের করোনা টেস্টের উদ্যোগ নিয়েছে ক্রিকেট বোর্ড। 

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares