নগরীর ১৮নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

6
নগরীর ১৮নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
পড়া যাবে: < 1 minute

সিলেট নগরীর ১৮নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬সেপ্টেম্বর বিকেল ৪টায় সোনাতুলাস্থ ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণসম্পাদক শফিকুল ইসলাম আলকাছের বাসায় এই পুলিশিং কমিটির সভা হয়। পুলিশিংকমিটির সভা থেকে আগামী সভার তারিখ নির্ধারিত হয়।

১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি আকবর হোসেনের সভাপতিত্বে ও উপজেলাফ্যাসিলিটেটর নাসরিন আক্তার নিলার পরিচালনায় পুলিশিং কমিটির মাসিক সভাপ্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট কোতোয়ালী থানার এসআই মানিক মিয়া,বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি সাজুয়ানআহমদ, চন্দন শ্যাম পুরকায়স্থ, যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম আলকাছ, প্রচারসম্পাদক মো. আবু ওবায়েদ রাসেল, মুরাদ খান।

আরও পড়ুন:  নগরীতে কিডনি ফাউন্ডেশনের উদ্যোগে সম্মাননা প্রদান

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুন্না মিয়া, আলী আশরাফ মামুন, এড. মো.মোহাইমিন চৌধুরী বাপ্পী (এপিপি), মাজহারুল ইসলাম, আব্দুল কাইয়ুম, শ্রীহরিলাল দাস, মো. মনোয়ারুল ইসলাম, নাজিম আহমদ, ওলিউর রহমান, ফারহান আহমদ,নাজিম আহমদ, মো. ফরিদ আহমদ, মানিক মিয়া, পি. কে. দাস মল্লিক প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ১৮নং ওয়ার্ড একটি মাদক ও সন্ত্রাস মুক্ত ওয়ার্ডহিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা প্রয়োজন। একমাত্র সকলের সহযোগিতায় পারে১৮নং ওয়ার্ডকে একটি আদর্শ ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে।

— বিজ্ঞপ্তি ।।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।