প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

বাগাতিপাড়ায় মাস্ক না পরায় ৯ জনকে অর্থদণ্ড

10
বাগাতিপাড়ায় মাস্ক না পরায় ৯ জনকে অর্থদণ্ড
পড়া যাবে: < 1 minute

 বাগাতিপাড়া প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় করোনা (কোভিড-১৯) ভাইরাস সংক্রমন রোধে সরকারের নির্দেশিত মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বুধবার বিকালে মালঞ্চি বাজারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও প্রিয়াংকা দেবী পালের ভ্রাম্যমান আদালত এ অর্থ দন্ডাদেশ দেন।

ইউএনও কার্যালয় সূত্রে জানা যায়, দেশে চলমান করোনা সংক্রমনরোধে উপজেলার বিভিন্ন হাট বাজার ও জনসমাগম স্থানে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এসব অভিযানে সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথা নিয়মে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এর অংশ হিসেবে মালঞ্চি বাজারে বুধবার বিকালে ভ্রাম্যমান আদালত এক অভিযান পরিচালনা করেন।

আরও পড়ুন:  রাজশাহীতে বাসের অগ্রিম টিকিট বন্ধ, চলাচলে নেই সময়ের বালাই

এসময় মাস্ক ব্যবহার না করার দায়ে ৯ ব্যক্তিকে মোট ৮শ’ ৭০ টাকা অর্থ দন্ড প্রদান করা হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল বলেন, করোনা সংক্রমনরোধে জনসাধারণের স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত আছে এবং থাকবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 14
    Shares