প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

পুলিশকে জনগনের বন্ধু হিসেবে কাজ করতে হবে : আরএমপি কমিশনার

8
পুলিশকে জনগনের বন্ধু হিসেবে কাজ করতে হবে : আরএমপি কমিশনার
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিনিধি : মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার এই স্লোগান নিয়ে  বুধবার বেলা ১১টায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত পবার কর্ণহার থানার আয়োজনে  এই সভা অনুষ্ঠিত হয়।সভায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক প্রধান অতিথির বক্তব্যে বলেন, পুলিশকে জনগনের বন্ধু হিসেবে কাজ করতে হবে।রাজশাহী মেট্রোপলিটন এলাকায় কোনভাবেই মাদক তৈরী, বিক্রি এবং সেবন করতে দেয়া হবেনা। সকল প্রকার মাদকের বিরুদ্ধে তিনি যুদ্ধ ঘোষনা করেন। সেইসাথে পুলিশকে নিষ্ঠা এবং সততার সাথে এই যুদ্ধ করার নির্দেশ দেন তিনি।

আরও পড়ুন:  চাঁপাইনবাবগঞ্জে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রকাশনার মোড়ক উন্মোচন

এ সময় কর্ণহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার আরিফিন জুয়েল, অতিরিক্ত পুলিশ কমিশনার ডি এম হাসিবুল বেনজীর ও কাশিয়াডাঙ্গা জোনের এসিস্টেন্ট পুলিশ কমিশনার উৎপল কমুমার চৌধুরী। এছাড়াও পুলিশের অন্যান্য কর্মকর্তা, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও অত্র থাকার অন্তর্গক আটটি বিট পুলিশিং এর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 15
    Shares