প্রচ্ছদ খেলা ক্রিকেট

টি-২০ ক্রিকেটের সেরা ৪ ব্যাটসম্যানের নাম ঘোষণা করলেন মুরালিধরন

10
টি-২০ ক্রিকেটের সেরা ৪ ব্যাটসম্যানের নাম ঘোষণা করলেন মুরালিধরন
পড়া যাবে: < 1 minute

টি-টোয়েন্টি ক্রিকেটের আবির্ভাব পাল্টে দিয়েছে ক্রিকেট দুনিয়ার হিসাব-নিকাশ। তারই এক বাজির সংস্করণ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটের জনপ্রিয়তা এখন আকাশচুম্বি। শনিবার থেকেই সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। ভারতের এই জনপ্রিয় আসরে সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচের দায়িত্বে রয়েছেন শ্রীলংকান কিংবদন্তি ক্রিকেটার মুত্তিয়া মুরালিধরন।

সম্প্রতি ভারতীয় একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে ক্রিকেট ইতিহাসে সবচেয়ে বেশি ১ হাজার ৩৪৭ উইকেট শিকার করা মুরালিধরন বলেছেন, টি-টোয়েন্টি ক্রিকেটে আমি কখনই বল করতে চাইনি। টেস্ট, ওয়ানডে ঠিক আছে। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের বিধ্বংসী ব্যাটসম্যান প্রসঙ্গে মুরালিধরন বলেছেন, বিপজ্জনক ব্যাটসম্যান যদি বলেন- দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স, ভারতের অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার, ভারতের এ সময়ের সেরা ওপেনার রোহিত শর্মাও আছেন।

আরও পড়ুন:  অবসরে গিটার বাজাও, তাস খেলো-ঃ ব্রেট লি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares