প্রচ্ছদ বাংলাদেশ জেলা

স্বামীর নির্যাতন সইতে না পেরে দুই সন্তানের জননীর আত্মহত্যা

10
ফরিদগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহনন
পড়া যাবে: < 1 minute

পারিবারিক কলহের জের ধরে সাবিয়া বেগম (২৮) নামের দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ১৬ সেপ্টেম্বর বুধবার চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মনোহরখাদি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

নিহত সাবিহা বেগম ওই এলাকার ইসমাইল হোসেনের স্ত্রী এবং মতলব উত্তরের বালুচর এলাকার অজিউল্লার মেয়ে। তবে সাদিয়ার পরিবারের দাবি, তাকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখা হয়েছে। এই ঘটনায় স্বামী ইসমাইল ও তার পরিবার গা ঢাকা দিয়েছে।

আরও পড়ুন:  করোনা: চাঁদপুরে থেমে নেই মাদককারবারীদের দৌরাত্ম্য

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন সাংবাদিকদের জানান, আমরা ঘটনাস্থলে গিয়ে ওই গ্রামের মুকবুল আহমেদের পরিত্যক্ত ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় সাবিহার লাশ উদ্ধার করি। বুধবার রাতের কোনো এক সময়ে পারিবারিক কলহের জের ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।

স্থানীয় ইউপি সদস্য খোরশেদ বরকন্দাজ জানান, স্বামী-স্ত্রীর পারিবারিক কলহ ছিলো।

এদিকে নিহত সাবিহার ভাই পাবেল জানায়, আমার ভগি্নপতি ইসমাইল হোসেন এবং তার পরিবার প্রায় আমার বোনকে মারধর করতেন। স্বামীর নির্যাতন সইতে না পেরে এ ঘটনা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares