প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

জনগনের অধিকার আদায়ের সংগ্রামে যুবদলকে আত্মনিয়োগ করতে হবে: শহীদ উল্লাহ তালুকদার

12
জনগনের অধিকার আদায়ের সংগ্রামে যুবদলকে আত্মনিয়োগ করতে হবে: শহীদ উল্লাহ তালুকদার
পড়া যাবে: < 1 minute

কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়ত্বপ্রাপ্ত দলনেতা শহীদউল্লাহ তালুকদার বলেছেন, শহীদ জিয়ার আদর্শে গড়া যুবদলের সকল নেতাকর্মী কেজনগনের অধিকার আদায়ের সংগ্রামে আত্মনিয়োগ করতে হবে। হত্যা, গুম,নির্যাতন, হয়রানিমুলক মিথ্যা মামলা দিয়ে বিএনপি, অংগ সংগঠনেরনেতাকর্মীদের ধ্বংস করার সড়যন্ত্র করে যাচ্ছে বর্তমান সরকার। তাদের এইস্বপ্ন জাতীয়তাবাদী আদর্শের সৈনিকরা বেঁচে থাকতে কখনও পুরণ হবে না। তিনিবলেন, রাজপথের ত্যাগী নির্যাতিত পরিক্ষিত নেতাকর্মীদের সমন্বয় করেযুবদলকে ঢেলে সাজানো হবে। তাই যুবদলের সর্বস্থরের নেতা কর্মীদের দেশেরমানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলনের অংশ হিসেবেবাংলাদেশের মাটি ও মানুষের নেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রীবেগম খালেদা জিয়া ঘোষিত ‘ভিশন ২০৩০’র সকল দিক দেশবাসীর কাছে পৌছে দিতেঅগ্রণী ভূমিকা রাখতে হবে।তিনি ১৬ সেপ্টেম্বর বুধবার রাতে নগরীর অনুরাগস্থ এলাকায় তৃণমূল যুবদলকেসাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আরও পড়ুন:  গোলাপগঞ্জে নতুন আরোও ২ জনের শরীরে করোনা শনাক্ত

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিবের সভাপতিত্বে ও সদস্যসচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যেকেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি সিলেট বিভাগীয় দায়ত্বপ্রাপ্ত নেতা আনসারউদ্দিন বলেন, বাকশালী আওয়ামী লীগ সরকার দেশ থেকে গণতন্ত্রকে নির্বাসনেপাঠিয়েছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো ও পাতানো মামলায় গৃহবন্দীকরে রেখে ও জননেতা তারেক রহমান কে মিথ্যা ও সাজানো মামলা দিয়ে দেশে আসতেবাধা প্রদান করে সরকার তার নীলনকশা বাস্তবায়ন করতে চায়। বিশেষ অতিথিরবক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মো. সোহেল আহমদ।

প্রতিনিধি সভায় ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত দলনেতাদের মধ্যেবক্তব্য রাখেন, শাহিবুর রহমান সুজান, জয়নুল ইসলাম, ১৬নং ওয়ার্ডে পক্ষথেকে বক্তব্য রাখেন, মো. আলাল আহমদ, অশীষ দেবনাথ, ১৭নং ওয়ার্ডে পক্ষেবক্তব্য রাখেন মকবুল হোসেন, জাকারিয়া আহমদ, আব্দুর রকিব, ১৮নং ওয়ার্ডেপক্ষে বক্তব্য রাখেন লুৎফুর রহমান, পারভেজ সিদ্দিকী, আব্দুল মুমিন, সজিবআহমদ, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন ওউপস্থিত ছিলেন, আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, লোকমান আহমদ,সোহেল মাহমুদ, নজরুল ইসলাম, আব্দুল্লাহ শফি সাহেদ, মো. মোজাহিদুল ইসলামজাহাঙ্গীর প্রমুখ।

আরও পড়ুন:  জৈন্তাপুরে পাখির মাংস বিক্রির দায়ে জরিমানা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares