প্রচ্ছদ বাংলাদেশ জাতীয়

এমপিওভুক্ত হচ্ছেন ২০৩২ শিক্ষক

14
এমপিওভুক্ত হচ্ছেন ২০৩২ শিক্ষক
পড়া যাবে: < 1 minute

দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে (স্কুল ও কলেজ) নতুন এমপিও পাচ্ছেন ২ হাজার ৩২ জন শিক্ষক। এর মধ্যে স্কুল পর্যায়ের শিক্ষক রয়েছেন ১ হাজার ৫১৬ এবং কলেজ পর্যায়ের শিক্ষক রয়েছেন ৫১৬ জন। আজ বুধবার এমপিও সভায় এ সুপারিশ করা হয়।

সুপারিশ অনুযায়ী উচ্চতর গ্রেড পাচ্ছেন ৭ হাজারের বেশি স্কুল ও কলেজ পর্যায়ের শিক্ষক। বদলি এমপিও সুপারিশ করা হয়েছে ২০৫ জন, পদোন্নতির সুপারিশ করা হয়েছে ২৯০ জন, এরিয়ার বেতনের সুপারিশ ৩০৭ জন শিক্ষককে। বৈঠকে মোট ১০ হাজার স্কুল এবং ৮০০ কলেজের বিষয়ে সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন:  ডা. সাবরিনার ১২ মিনিটের নতুন ভিডিও নিয়ে তোলপাড় নেট দুনিয়া (ভিডিওসহ)

ভার্চ্যুয়াল ওই বৈঠকে সভাপতিত্ব করেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। এছাড়াও যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব আমিনুর রশিদ মোমিন, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও কলেজ) অধ্যাপক শাহেদুল খবির চৌধুরীসহ বিভিন্ন অঞ্চলের আঞ্চলিক পরিচালক ও উপপরিচালকরা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares