প্রচ্ছদ খেলা ক্রিকেট

পারিশ্রমিক ২০ কোটি হোক, কিচ্ছু যায় আসে না

8
পারিশ্রমিক ২০ কোটি হোক, কিচ্ছু যায় আসে না
পড়া যাবে: < 1 minute

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে গিয়েও শেষ পর্যন্ত না খেলে দেশে ফেরেন হরভজন সিং। দুবাই থেকে ভারতে ফেরার আগে চেন্নাই সুপার কিংসের এই তারকা ক্রিকেটার দেখিয়েছেন ব্যক্তিগত কারণ। তবে হরভজন সিংয়ের এক বন্ধু জানিয়েছেন, পরিবারের কথা চিন্তা করেই ভাজ্জির এ সিদ্ধান্ত। সংবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে হরভজনের ওই বন্ধু জানিয়েছেন, বাড়িতে তার স্ত্রী এবং ছোট সন্তান রয়েছে। পরিবারের জন্য দুশ্চিন্তায় খেলার প্রতি মনসংযোগ নষ্ট হতে পারে, এ আশঙ্কায় সে দেশে ফিরেছে। তাতে পারিশ্রমিক ২ কোটি বা ২০ কোটি হোক, কিচ্ছু যায় আসে না।

আরও পড়ুন:  একাদশ থেকে বাদ পড়াতে অবসর নিতে চেয়েছিলেন ব্রড

হরভজন সিংয়ের মতো আইপিএল না খেলে আরব আমিরাত থেকে দেশে ফেরত আসেন সুরেশ রায়না। হোটেলে রুম পছন্দ না হওয়ায় দুবাই থেকে দেশে ফেরেন তিনি। অধিনায়ক ধোনির মতো হোটেল রুমে ব্যালকনি না থাকায় আমিরাত থেকে সোজা ভারতে চলে আসেন এ তারকা ক্রিকেটার।

এখন অবশ্য রায়না খেলতে আবার দুবাই যেতে রাজি আছেন। কিন্তু আমিরাত থেকে দেশে ফেরার আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) যৌক্তিক কারণ দেখাতে না পারায় এখন তাকে বিসিসিআইয়ের অনুমতি নিতে হবে। অন্যথায় আইপিএলের এ আসরে আর খেলা হচ্ছে না ভারতীয় এই তারকা ক্রিকেটারের।

আরও পড়ুন:  আইসিসি সিদ্ধান্তের বিপক্ষে উপযুক্ত মত দিলেন সচিন

এ ব্যাপারে বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, বোর্ডকে সঠিক কারণ না জানিয়েই রায়না দেশে ফিরেছে। তাই পুনরায় চেন্নাই দলের সঙ্গে যোগ দেয়ার আগে বিসিসিআইকে আগে সঠিক কারণ জানাতে হবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares