প্রচ্ছদ খেলা ক্রিকেট

আমি চাই তুমি আমার চাইতেও বড় হও-ঃ ইয়ামীনকে মুশফিক

9
আমি চাই তুমি আমার চাইতেও বড় হও-ঃ ইয়ামীনকে মুশফিক
পড়া যাবে: < 1 minute

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্রিকেট খেলা নিয়ে ভাইরাল হওয়া সেই মা-ছেলের সঙ্গে দেখা করেছেন মুশফিকুর রহীম। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখার পর মুশফিক নিজেই তাদের সঙ্গে দেখা করার আগ্রহ প্রকাশ করেন। প্রিয় তারকা ক্রিকেটারকে কাছে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মা ঝর্ণা আক্তার ও তার ছেলে ইয়ামীনের। বুধবার সকালে বনানী মাঠে তাদের সঙ্গে সময় কাটান মুশফিক। মূলত ছেলের সঙ্গে মায়ের ডেডিকেশন দেখে অভিভূত জাতীয় ক্রিকেটার তাদের সঙ্গে দেখা করেন।

মুশফিকের এক ঘনিষ্ঠ সূত্র বলেন, ‘ বুধবার সকালে বনানীতে সেই মা ও তার ছেলে এসেছেন জানতে পেরে মুশফিক তাদের খোঁজ খবর নেন। তাদের সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করেন। মুশফিকের কাছে মনে হয়েছে, ছেলেটির মায়ের অবদান বর্তমান সময়ের মানুষদের অনুপ্রাণীত করবে। এ জন্যই মূলত তিনি দেখা করেন।’

আরও পড়ুন:  টি-২০ ক্রিকেটে ১৯৫ রান করেও হেরে গেল পাকিস্তান

এ সময় ইয়ামীনকে জার্সি-গ্লাভস উপহার দেন মুশফিক। তাকে বলেন, ‘আমি চাই তুমি আমার চাইতেও বড় হও, ইনশাআল্লাহ। তোমার একটা আশা পূরণ হয়েছে আমার সাথে দেখা করা।’

সম্প্রতি ঢাকায় পল্টন এলাকার একটি মাঠে ছেলের সঙ্গে বোরকা পরিহিত অবস্থায় ঝর্ণা আক্তারের ক্রিকেট খেলার বেশকিছু ছবি ভাইরাল হয়। ঝর্ণা আক্তারের ব্যাট ও বল করার কিছু ছবি জাতীয় পত্রিকায় প্রকাশিত হওয়ার পর সেগুলো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এ নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। খেলা ছাড়াও মন্তব্য করা হয় মায়ের পরা বোরকা নিয়ে। কেউ বলেন, ছবিতে তারা বাংলাদেশের মাকে খুঁজে পাচ্ছেন না। আবার কেউ বলেন, পোশাক এখানে মুখ্য বিষয় নয় – ছেলের সঙ্গে মায়ের খেলা করার উচ্ছ্বাসই এখানে প্রধান বিষয়।

আরও পড়ুন:  সাকিব সর্বকালের সেরা অলরাউন্ডারদের একজন-ঃ মাইক হাসি

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares