প্রচ্ছদ বাংলাদেশ উপজেলা

গোলাপগঞ্জে মাদক ব্যবসায়ী আলেখ গ্রেফতার

11
গোলাপগঞ্জে মাদক ব্যবসায়ী আলেখ গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

গোলাপগঞ্জ প্রতিনিধি::

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম সার্বিক দিক নির্দেশনায়, অতিরিক্ত পুলিশ সুপার গোলাপগঞ্জ সার্কেলের নির্দেশে ওসির তত্ত্বাবধানে এসআইজাহাঙ্গীর আলম এর নেতৃত্বে অভিযান করে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আলেখ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় পুলিশ তার কাছ থেকে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আলেখ গোলাপগঞ্জের চন্দরপুর গ্রামের মৃত আরমিছ আলী। উদ্ধারকৃত গাঁজার মূল্য ৫হাজার টাকা।

বুধবার দুপুরে তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এরআগে মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

গাঁজা উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ জানান, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন মহোদয়ের নির্দেশে গোলাপগঞ্জ থানা এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে কাজ করছে পুলিশ। গোলাপগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুন:  গোয়াইনঘাটে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

২০২০-০৯-১৭

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 10
    Shares