প্রচ্ছদ বাংলাদেশ শিক্ষাঙ্গন

এমপিওভুক্ত হচ্ছেন আরও ২০৩২ জন শিক্ষক-কর্মচারী

8
এমপিওভুক্ত হচ্ছেন আরও ২০৩২ জন শিক্ষক-কর্মচারী
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক  :     বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের আরও দুই হাজার শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির আওতায় আনা হবে। বুধবার (১৭ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের এমপিও কমিটির ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

মোট দুই হাজার ৩২ জন শিক্ষক-কর্মচারীকে এমপিওভুক্তির সিদ্ধান্ত হয়েছে। এর মধ্যে স্কুলের এক হাজার ৫১৬ জন এবং কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারী রয়েছেন। শিক্ষক-কর্মচারীদের আবেদনের ভিত্তিতেই তাদের এমপিওভুক্ত করা হচ্ছে বলে সভা সূত্রে জানা গেছে।

সভা সূত্রে জানা যায়, স্কুলের এক হাজার ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ৬০ জন, চট্টগ্রামের ১০২ জন, কুমিল্লার ১১৭ জন, ঢাকার ২৪৩ জন, খুলনার ১৮৭ জন, ময়মনসিংহের ২০৯ জন, রাজশাহীর ১৯৫ জন, রংপুরের ২৬৭ জন এবং সিলেট অঞ্চলের ১৩৬ জন।

আরও পড়ুন:  জাবির বন্ধ হলকে কোরবানির জন্য ছাগলের খামা'র বানিয়েছেন প্রভোস্ট

কলেজের ৫১৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বরিশাল অঞ্চলের ২৫ জন, চট্টগ্রামের ২১ জন, কুমিল্লার দুইজন, ঢাকার ৬১ জন, খুলনার ৫০ জন, ময়মনসিংহের আটজন, রাজশাহীর ১৭৪ জন, রংপুরের ১৬৬ জন এবং সিলেট অঞ্চলের ৯ জন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares