দুর্গাপুরে নির্যাতিত সেই দশরথ কবিরাজ’র ছেলে মনোনয়ন প্রত্যাশী

13
দুর্গাপুরে নির্যাতিত সেই দশরথ কবিরাজ'র ছেলে মনোনয়ন প্রত্যাশী
পড়া যাবে: < 1 minute

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর দুর্গাপুর উপজেলার নির্যাতিত সেই বঙ্গবন্ধুর আদর্শ প্রেমিক শ্রী দশরথ কবিরাজ’র পরিবারের সর্বকনিষ্ঠ ছেলে শ্রী সুকুমার রায়। এবার আওয়ামী লীগের দুর্গাপুর পৌর মেয়র এর মনোনয়ন চান তিনি। ২০০০ ও ২০০১ নির্বাচন পরবর্তী সহিংসতায় হারাতে হয় তাদের অনেক কিছু। আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয় তাদের ঘরবাড়ি, ছাড়তে হয় তাদের জন্ম ভূমি।

বর্তমান প্রধানমন্ত্রী,ও তৎকালীন বিরোধীদলীয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা ২০০২ সালে নিজেই তাদের পরিবারকে সহযোগিতা করেন। জন্ম লগ্ন থেকেই আওয়ামী লীগ তাদের পরিবারের সাথে মিশে আছে। সুকুমারের বড় ভাই ছিলেন, বীর মুক্তিযোদ্ধা দ্বিজেন্দ্র নাথ কবিরাজ।

আরও পড়ুন:  চারঘাটে ২৫০ আম্রপালি আম গাছ কেটেছে দুর্বৃত্তরা

শ্রী সুকুমার রায় বলেন, আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আওয়ামীলীগ করার কারণে বহু নির্যাতন আমাকে সইতে হয়েছে। আমার মত বহু পুরনো আওয়ামীলীগ অবহেলিত এবং বঞ্চিত। বর্তমানে হাইব্রিড নেতাদের দাপটে মূল ধারার আওয়ামীলীগ নেতাকর্মীরা কোণঠাসা। প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন, আমাকে ঐতিহ্যবাহী আওয়ামী লীগ থেকে মনোনয়ন দিয়ে। আওয়ামীলীগ ও সাধারণ মানুষের সেবা করার সুযোগ করে দিন। সুকুমার রায় বর্তমানে পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

তিনি তার সম্পর্কে আব্দুর রফিক বলেন, আমার বাড়ি ঝালুকা তারাও আগে ঝালুকা থাকতেন। বিএনপি আমলে তাদের উপরে প্রচন্ড নির্যাতন হয়েছে। তার বাবা মৃত দশরথ কবিরাজ ছিলেন আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী। হাইব্রিডদের মনোনয়ন না দিয়ে এদের দেওয়া উচিত। বর্তমানে হাইব্রিড নেতাদের দাপটে মূল ধারার আওয়ামীলীগ নেতাকর্মীরা কোণঠাসা।

আরও পড়ুন:  গোদাগাড়ীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু | Silkcity News

প্রধানমন্ত্রীর কাছে আমার আবেদন, আমাকে ঐতিহ্যবাহী আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিয়ে। আওয়ামীলীগ ও সাধারণ মানুষের সেবা করার সুযোগ করে দিন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares