প্রচ্ছদ প্রবাস

সৌদির অনুমতি না নিয়েই ফ্লাইট সিডিউল ঘোষণা করেছিল বিমান

74
সংযুক্ত আরব আমিরাত ফিরতে নতুন পদ্ধতি
পড়া যাবে: < 1 minute

সৌদি আরবের অনুমতি না নিয়েই দেশটিতে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছিল বিমান। এ লক্ষ্যে ১৬ সেপ্টেম্বর বুধবার বিমানের অফিশিয়াল ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়। সেখানে বলা হয় ২০ সেপ্টেম্বর থেকে সৌদি আরবের সাথে নিয়মিত ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমানের এই ঘোষণায় স্বস্তি ফিরে পান ছুটিতে থাকা প্রবাসী বাংলাদেশিরা। বৃহস্পতিবার সকাল থেকেই অনেকেই টিকেট কাটার জন্য বিমানের সেলস অফিস সহ ট্রাভেল এজেন্ট এর কাছে যোগাযোগ করতে থাকেন।

এদিকে বৃহস্পতিবার বিকেলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে আরেকটি বিজ্ঞপ্তি দেয়া হয়। তাতে বলা হয় সৌদি সরকারের অনুমতি না পাওয়ায় আপাতত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত স্থগিত রাখা হচ্ছে। পরবর্তীতে সুবিধাজনক সময়ে ফ্লাইট তারিখ ও সময় জানানো হবে বলেও বিমানের পক্ষ থেকে জানানো হয়।

আরও পড়ুন:  জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির ১৫ তম বর্ষপূর্তি উদযাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সূত্রে জানা গেছে সৌদি আরবের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের সাথে কোন আলোচনা না করেই সিডিউল ঘোষণা করা হয়। সংবাদমাধ্যমে বিজ্ঞপ্তি দেখে এই সিদ্ধান্ত নিয়েছিল বিমানের কর্মকর্তারা।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 36
    Shares