পাবনা-৪ আসনে ২৬ সেপ্টেম্বর সাধারণ ছুটি

17
পাবনা-৪ আসনে ২৬ সেপ্টেম্বর সাধারণ ছুটি
পড়া যাবে: < 1 minute

পাবনা-৪ আসনে (ঈশ্বরদী-আটঘরিয়া) উপনির্বাচন উপলক্ষে এই আসনের আওতাধীন আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলায় আগামী ২৬ সেপ্টেম্বর (শনিবার) সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিধি-৪ শাখা থেকে এ সংক্রান্ত রাষ্ট্রপতির নির্দেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব কাজী মোহাম্মদ সাইফুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপণ জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারের রুলস অব বিজনেস ১৯৯৬ (রিভাইসড আপ টু এপ্রিল ২০১৭) এর জনপ্রশাসন মন্ত্রণালয়ের অংশে ৩৭ নম্বর ক্রমিকে প্রদত্ত ক্ষমতাবলে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের চাহিদা মোতাবেক জাতীয় সংসদের ৭১ পাবনা-৪ এলাকায় (আটঘরিয়া ও ঈশ্বরদী) শূন্য আসনে ভোটগ্রহণের দিন অর্থাৎ ২৬ সেপ্টেম্বর শনিবার সব সরকারি, আধা সরকারি স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/প্রতিষ্ঠান/ সংস্থায় কর্মরত-কর্মকর্তা কর্মচারী এবং সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/কর্মকর্তা/কর্মচারীদের ভোটাধিকার প্রয়োগ এবং ভোট গ্রহণের সুবিধার্থে সাধারণ ছুটি ঘোষণা করা হলো।
নিউজটি পড়া হয়েছে 10032 বার

আরও পড়ুন:  স্বাস্থ্যের ৭৫ কোটিপতি: স্যারেরা কি আইনের আওতায় আসবেন?

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 12
    Shares