প্রচ্ছদ আওয়ামী লীগ ক্যা*সিনোর মালিক যুবলীগ নেতা খালেদ অ*স্ত্র-ই*য়াবা সহ গ্রে*প্তার

ক্যা*সিনোর মালিক যুবলীগ নেতা খালেদ অ*স্ত্র-ই*য়াবা সহ গ্রে*প্তার

49
পড়া যাবে: 4 মিনিটে
advertisement

রাজধানীর মতিঝিলের ফকিরাপুল এলাকার ‘ইয়াং ম্যান্স ক্লাব’র ক্যা*সিনোতে (জু*য়ার আ*সর) অ*ভিযান চালিয়েছে র‌্যাব। পরে ক্যা*সিনোর মালিক মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে গুলশানের বাসা থেকে গ্রে*প্তার করা হয়। সেখান থেকে অ*স্ত্র, গু*লি ও ই*য়াবা উদ্ধার করা হয়েছে।

advertisement

আজ বুধবার সন্ধ্যায় গুলশানে নিজ বাসা থেকে খালেদ মাহমুদকে গ্রে*প্তার করা করে র‌্যাব।  র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার-বিন-কাশেম বিষয়টি নিশ্চিত করেন।

সারোয়ার-বিন-কাশেম জানান, র‌্যাব-৩-এর ওই অভিযানে রাজধানীর গুলশান-২ এলাকা থেকে অ*বৈধ ক্যা*সিনো চা*লানোর অ*ভিযোগে খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রে*প্তার করা হয়েছে। এ সময় একটি অ*বৈধ অ*স্ত্র, গু*লি ও ই*য়াবা উ*দ্ধার করা হয়। লাইসেন্সের শর্ত ভঙ্গের কারণে আরও দুটি অ*স্ত্র জ*ব্দ করা হয়।

আরও পড়ুন:  আওয়ামী লীগে অনুপ্রবেশকারী জামাতের ৫০০ নেতাকর্মী,১২১ জন আছে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে

এর আগে আজ বিকেল থেকে ফকিরাপুল এলাকার ‘ইয়াং ম্যান্স ক্লাব’র ক্যা*সিনোতে অভিযান শুরু করে র‌্যাব। এ সময় সেখান থেকে ১৪২ জনকে আ*টক করা হয় এবং প্রায় ২০ লাখ টাকা ও মা*দক জ*ব্দ করা হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান এখনো চলছে।

অভিযোগ রয়েছে, যুবলীগের নেতৃত্বে থাকা কয়েকজন শীর্ষ নেতার তত্ত্বাবধানে ওই ক্লাবটিতে বানানো ক্যা*সিনোতে নিয়মিত জু*য়ার আ*সর বসে। এ বিষয়ে কয়েক বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হলে বিষয়টি আমলে নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

মতিঝিল থানার পাশেই অবস্থিত ফকিরাপুল ইয়ংমেন্স ক্লাবটি ফুটবলসহ বিভিন্ন খেলার জন্য ক্রীড়ামোদীদের কাছে পরিচিত হলেও এই ক্লাবে ক্যা*সিনোর আদলে জু*য়ার আসর পরিচালনার বিষয়টি স্থানীয়দের ভীষণ বিব্রত করত।

খোঁজ নিয়ে জানা গেছে, বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় আসার পর এই ক্লাবে কমিটিতে যুবলীগের কয়েকজন শীর্ষ নেতা অন্তর্ভুক্ত হন। এরপর ক্লাবে তাদের প্রভাব বাড়তেই থাকে। অভিযোগ রয়েছে, ক্লাবের ভেতর নিয়মিত ম*দ্যপা*নের আসর বসানোর পাশাপাশি হা*উজি খেলা চালু করেন তারা। এরপর এখানে জু*য়ার আ*সর অব্যাহতহারে বাড়তেই থাকে।

আরও পড়ুন:  সম্মেলনের নেতৃত্ব নির্বাচন করতে হবে তৃণমূলের নেতাকর্মীদের ভোটের মাধ্যমে

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট

  • 254
    Shares
advertisement