প্রচ্ছদ খেলা ক্রিকেট

খেলতে চাইলে ১৪ দিনই কোয়ারেন্টাইনে থাকতে হবে: লঙ্কান স্বাস্থ্য মন্ত্রণালয়

20
Sportszone24
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশকে যদি শ্রীলঙ্কা সফরে খেলতে হয় তবে ১৪ দিনই কোয়ারেন্টাইন করতে হবে বলে জানিয়েছে শ্রীলঙ্কার স্বাস্থ্য মন্ত্রণালয়। দেশটির স্বাস্থ্যমন্ত্রণালয়ের এপিডেমিওলজি ইউনিটের প্রধান চিকিৎসক সুদাথ সামারাবীরা এ খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছে। ফলে টাইগারদের শ্রীলঙ্কা সফর এখন বড় অনিশ্চয়তায় পড়ে গেছে।

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় গিয়ে ১৪ দিনের পরিবর্তে ৭ দিনের কোয়ারেন্টাইনের প্রস্তাব দেয় বিসিবি। পরবর্তীতে এসএলসি বাংলাদেশে ৭ দিন ও শ্রীলঙ্কায় ৭ দিন কোয়ারেন্টাইনের কথা বললে এ ব্যাপারে নিজেদের আগের সিদ্ধান্তে অনঢ় দেশটির স্বাস্থ্যমন্ত্রনালয়।

সুদাথ সামারাবীরা এ ব্যাপারে বলেন , ‘আমাদের আগের অবস্থানে কোনো পরিবর্তন আসছে না। বাংলাদেশ দল যদি শ্রীলঙ্কায় খেলতে চায়, তাহলে অবশ্যই ১৪ দিন কোয়ারেন্টিন পালন করতে হবে। শ্রীলঙ্কায় পা রাখার পর থেকেই তাদের ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে।’

আরও পড়ুন:  ব্রাজিল সম'র্থক না হয়েও নেই'মা'রের জন্য ক'ষ্ট পেয়েছেন মাশরাফি

শেষ পর্যন্ত শ্রীলঙ্কার স্বাস্থ্য মন্ত্রণালয় যদি শর্ত শিথিল না করে তবে হয়ত শ্রীলঙ্কা সফরে যাবেনা টিম বাংলাদেশ। এতে ঘরোয়া ক্রিকেট দিয়ে আবারো খেলায় ফিরতে পারেন মুশফিকরা। আর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে অপেক্ষা করতে হবে আগামী বছর পর্যন্ত।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 17
    Shares