প্রচ্ছদ অপরাধ প্রতিদিন সা*পের মা*থায় কষ্টিপাথর ছুঁয়ে জু*য়া খেলা শুরু হতো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রে

প্রতিদিন সা*পের মা*থায় কষ্টিপাথর ছুঁয়ে জু*য়া খেলা শুরু হতো মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রে

105
পড়া যাবে: < 1 minute

রাজধানীর বিভিন্ন ক্লা*বে নি*ষিদ্ধ জু*য়া ক্যা*সিনোর দুর্গে হা*না দিয়েছে র‌্যাব। বুধবার বিকেল থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর বনানীর আহম্মেদ টাওয়ারের গোল্ডেন ঢাকা বাংলাদেশ ক্যা*সিনো, ফকিরাপুলের ইয়ংমেন্স ক্লাব, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবসহ ৪টি ক্যা*সিনো*তে অভিযান চালিয়ে সেগুলো সিলগালা করে দেওয়া হয়।

র‍্যাবের একজন কর্মকর্তা জানিয়েছেন, অন্যান্য ক্যা*সিনোর চেয়ে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্রের ক্যা*সিনোটা একটু ব্যতিক্রম। এটা দেখলে মনে হয় যেন কোনও আধ্যাত্মিক ব্যক্তি এই ক্যা*সিনো চালান। কেমন যেন গা ছমছম পরিবেশ। দরজায় লেখা রয়েছে ‘রে‌স্ট্রি‌কটেড এরিয়া’ (সংরক্ষিত এলাকা)। ভেতরে উঁকি মারতেই দেখা গেল, এক কোনায় এক টুকরা সা*পের মা*থা ও কষ্টিপাথর।

র‌্যাবের এক কর্মকর্তা জানালেন, প্রতিদিন আয়োজন করে সাপের মাথায় ক*ষ্টিপাথর ছুঁ*য়েই জু*য়া খে*লা শুরু হতো ব‌লে এক জু*য়াড়ি জানিয়েছেন! জু*য়াড়ি*দের আ*কৃষ্ট কর‌তে ও হার‌-জিত নির্ধারণে নাকি এসব কাজে দেয় ব‌লে তিনি জানিয়েছেন।

একটু সামনে এগিয়ে যে‌তেই একটি ভিআইপি কক্ষ। কক্ষের ভেতর বড় চেয়ারটিতে বা*ঘের মা*থার ছবির একটি তোয়ালে দেয়া। একটু কাছে যেতেই দেখা গেল তার ওপর হরিণের চামড়ার টুকরো বি‌ছানো।

র‌্যাবের অভিযানের খবর পেয়ে অনেকেই পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু বেরসিক র‌্যাব সদস্যরা ক্লাবের আশপাশে তন্নতন্ন করে খুঁজে তাদের আ*টক করেন। রাত ১১টার দিকে সরেজমিনে দেখা গেছে, র‌্যাব সদস্যরা ক্লাবে অভিযানকালে স্টাফসহ কয়েক ডজন মানুষকে আ*টক করেন। তারা সবাই ক্ষমা চেয়ে ছেড়ে দিতে অনুরোধ জা*নাচ্ছিলেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট:

  • 153
    Shares