প্রচ্ছদ বাংলাদেশ জেলা

জলাবদ্ধতা নিরসনে সংশ্লিষ্ট কনসালট্যান্ট ও প্রকৌশলীগণকে যথাযথভাবে দায়িত্ব পালনের আহবান নগর পিতার

13
জলাবদ্ধতা নিরসনে সংশ্লিষ্ট কনসালট্যান্ট ও প্রকৌশলীগণকে যথাযথভাবে দায়িত্ব পালনের আহবান নগর পিতার
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক নগরীর জলাবদ্ধতা নিরসনকল্পে সংশ্লিষ্ট কনসালট্যান্ট ও প্রকৌশলীগণকে যথাযথভাবে দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন। তিনি বলেন নগরীর জলাবদ্ধতা সংকট নিরসনকল্পে বর্তমান সরকার পর্যাপ্ত অর্থ বরাদ্দ করেছেন। এ অর্থ কাজে লাগিয়ে খুলনাকে জলাবদ্ধমুক্ত, সুন্দর পরিচ্ছন্ন নগরীতে পরিণত করতে হবে। সিটি মেয়র বলেন জলাবদ্ধতা নিরসনের জন্য কনসালট্যান্টগণের দায়িত্ব অপরিসীম। এ জন্য তাদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

সিটি মেয়র আজ রোববার সকাল ১০টায় নগর ভবনের জিআইজেড মিলনায়তনে ‘খুলনা শহরের জলাবদ্ধতা দূরীকরণে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন শীর্ষক’ প্রকল্প বাস্তবায়ন বিষয়ে এক সভায় সভাপতির বক্তৃতায় এ কথা বলেন। প্রকল্পের কনসালটেন্সী কাজ সংক্রান্তে ডেভলপমেন্ট ডিজাইন কনসালট্যান্ট লিমিটেড (ডিডিসিএল), থার্ডপার্টি কনসালট্যান্ট খুলনা প্রকৌশলী ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর প্রতিনিধি ও কেসিসি’র প্রকৌশলীগণ পর্যালোচনা সভায় অংশগ্রহণ করেন।

আরও পড়ুন:  দশ টাকার জন্য গেল দশ হাজার

সভায় কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) পলাশ কান্তি বালা, কেসিসি’র প্রধান প্রকৌশলী মোঃ এজাজ মোর্শেদ চৌধুরী, নির্বাহী প্রকৌশলী মোঃ লিয়াকত আলী খান, নির্বাহী প্রকৌশলী মশিউজ্জামান খান, কুয়েট এর অধ্যাপক ড’ মোঃ রোকনুজ্জামান, প্রফেসর ড’ সজল অধিকারী, প্রফেসর ড’ এইচ,এম, ইকবাল মাহমুদ, প্রফেসর ড’ এম এইচ রশীদ, প্রফেসর ড’ মোঃ শাহজাহান আলী, কনস্ট্রাকশন সুপারভিশন ইঞ্জিনিয়ার মোঃ আমিনুল ইসলাম শেখ, ডেভেলপমেন্ট ডিজাইন কনসালট্যান্ট লিঃ এর ডিজাইন প্রকৌশলী মোঃ আসাদুজ্জামান, ফিল্ড প্রকৌশলী মোঃ খোরশেদুর রহমান, টেকনিক্যাল ম্যানেজার মোঃ মাহবুবুর রহমান, এস্টিমেটর মোঃ সাইফুল ইসলাম, কেসিসি’র সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ মাসুদ করিমসহ কনসালট্যান্ট, কুয়েটের প্রতিনিধি ও কেসিসি’র প্রকৌশলীগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:  দৌলতপুরে হৃদয় হত্যা মামলার আরো এক আসামি গ্রেফতার : রিমান্ড শুনানি সোমবার

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 4
    Shares