প্রচ্ছদ বাংলাদেশ জেলা

কুষ্টিয়া শহরের কোর্টপাড়া থেকে ভূয়া দুই এনএসআই আটক

25
কুষ্টিয়া শহরের কোর্টপাড়া থেকে ভূয়া দুই এনএসআই আটক
পড়া যাবে: < 1 minute

কুষ্টিয়ায় র‌্যাব অভিযান চালিয়ে তনুজা ইসলাম (২৭) ও জাহাঙ্গীর আলম (২৯) নামের দুই ভূয়া এনএসআইকে আটক করেছে র‌্যাব । শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে কুষ্টিয়া শহরের কোটপাড়া এলাকা থেকে তাদের আটক করে র‌্যাব । আটককৃত ভূয়া এনএসআই তনুজা ইসলাম ঝিনাইদহ জেলার শৈলকুপার কাচের কোল এলাকার কাজী ইকরামুলের স্ত্রী অপর জন জাহাঙ্গীর আলম একই উপজেলার সিদ্ধি এলাকার আঃ লতিফের ছেলে । র‌্যাব জানায়, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল শনিবার বিকাল সাড়ে ৫ টার দিকে কুষ্টিয়া শহরের কোটপাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় ভূয়া এনএসআই ঝিনাইদহ জেলার শৈলকুপার কাচের কোল এলাকার কাজী ইকরামুলের স্ত্রী তনুজা ইসলাম অপর জন একই উপজেলার সিদ্ধি এলাকার আঃ লতিফের ছেলে জাহাঙ্গীর আলমকে আটক করে ।
পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ আটককৃতদের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার সদর থানায় সরকারী কর্মকর্তা ছদ্মবেশ ধারণ করার অপরাধে একটি প্রতারণার মামলা দায়ের করা হয়েছে এবং আটককৃতদেরকে কুষ্টিয়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

আরও পড়ুন:  দেশব্যাপী নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে খুলনায় বিএনপির মানববন্ধন

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares