প্রচ্ছদ প্রবাস

মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দেয়ার অপরাধে এক বাংলাদেশির জেল ও জরিমানা

10
মালয়েশিয়ায় পুলিশকে ঘুষ দেয়ার অপরাধে এক বাংলাদেশির জেল ও জরিমানা
পড়া যাবে: < 1 minute

মালয়েশিয়ায় পুলিশের হাত থেকে নিজেকে রক্ষা করতে এক হাজার টাকা ঘুষ দিয়ে দুই লাখ টাকা জরিমানাসহ তিন মাসের জেল হলো এক বাংলাদেশির। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দেশটির ইপোর একটি আদালতে এক হাজার টাকা ঘুষ দেওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত বাংলাদেশি নাগরিক আরিফুল (৪১) কে উভয় দন্ডে দন্ডিত করে রায় ঘোষণা করেন। আদালত সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাত সাড়ে নয়টার দিকে ইপোর সিলিম রিভারের জালান ইস্টিসন কামপুং মাংগিস এলাকায় পুলিশের অভিযানে বিক্রি নিষিদ্ধ ১৩ কাটুন সিগারেটসহ বাংলাদেশি নাগরিক আরিফুলকে গ্রেপ্তার করা  হয়।

আরও পড়ুন:  সেপ্টেম্বরে প্রবাসীরা পাঠিয়েছেন ২১৫ কোটি ডলার

এসময় নিজেকে রক্ষা করতে পুলিশকে মালয় রিংগিত (৫০) এক হাজার টাকা ঘুষ দেওয়ার অভিযোগ ও নিষিদ্ধ সিগারেট রাখার অপরাধে কাস্টম আইনে ও ঘুষ দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়। শুক্রবার ইপোর আদালতে নিজের দোষ স্বীকার করায় আদালত তাকে মালয় রিংগিত (১০ হাজার) দুই লাখ টাকা ও তিন মাসের জেল জরিমানা করে রায় ঘোষণা করেন আদালত।

উল্লেখ্য, চলতি বছরে কয়েক জন বাংলাদেশিকে দেশটির পুলিশকে ঘুষ দেওয়ার অপরাধে জেল জরিমানা করা হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 7
    Shares