বরিশাল মহানগর থেকে ছাত্রদলের সদস্য সংগ্রহ ফরম বিতরণ

26
বরিশাল মহানগর থেকে ছাত্রদলের সদস্য সংগ্রহ ফরম বিতরণ
পড়া যাবে: < 1 minute

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ জাতীয় কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত বর্তমান কমিটির ১ বছর পূর্তি উপলক্ষে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় এবং ছাত্রদল বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সার্বিক তত্বাবধানে বরিশাল বিভাগে আজ সদস্য সংগ্রহ ফরম বিতরণ কর্মসূচি শুরু হয়। বরিশাল প্রেস ক্লাব মিলনায়তন থেকে আজ বিকালে এ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠান থেকে পিরোজপুর, ঝালকাঠি, পটুয়াখালী, বরগুনা, ভোলা, বরিশাল বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল জেলা এবং বরিশাল মহানগরের ছাত্রদলের নেতৃবৃন্দের নিকট সদস্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়।সদস্য ফরম বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। উদ্বোধন করেন কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি মোস্তফিজুর রহমান মোস্তাফিজ।অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম,বিশেষ বক্তা হিসাবে ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক এস এম ইশা মন্তাজ ইজাজ শাহ্।

আরও পড়ুন:  এই সিইসির ফাঁসি হবেই: সোহেল

এছাড়াও ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল মহানগর ও বরিশাল জেলা ছাত্রদল।বরিশাল বিভাগের সকল জেলা থেকে নেতৃবৃন্দ মিছিল সহকারে উক্ত অনুষ্ঠানে যোগদান করে। অনুষ্ঠানের মিলনায়তন দুপুর নাগাদ কানায় কানায় ভরে উঠে এবং আশাপাশের রাস্তায় নেতৃবৃন্দ জড়ো হয়। নেতৃবৃন্দগণ ছাত্রদল, বিএনপি, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানকে নিয়ে নানা স্লোগানে মিলনায়তনসহ আশপাশের এলাকা মুখরিত করে তোলেন।অত্যন্ত সুশৃঙ্খল এ অনুষ্ঠানে নেতৃবৃন্দগন দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে ছাত্রদল রাজপথে সর্বোচ্চ ভূমিকা রাখার শপথ ব্যক্ত করে।
নিউজটি পড়া হয়েছে 100112 বার

আরও পড়ুন:  এস.এম. জাহাঙ্গীরের নির্বাচনী পরিচালনা কমিটির বৈঠক অনুষ্ঠিত

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 27
    Shares