প্রচ্ছদ বাংলাদেশ জেলা

রূপসার মৈশাঘুনি গ্রামে সন্ত্রাসী হামলা মামলার আসামি মামুন শেখ এর আদালতে আত্মসমর্পণ : জেলহাজতে প্রেরণ

9
রূপসার মৈশাঘুনি গ্রামে সন্ত্রাসী হামলা মামলার আসামি মামুন শেখ এর আদালতে আত্মসমর্পণ : জেলহাজতে প্রেরণ
পড়া যাবে: < 1 minute

স্টাফ রিপোর্টার

রূপসা উপজেলা মৈশাঘুনি গ্রামে উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর এইচ এম শাহিনের বাড়িতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা মামলার আসামি মো. মামুন শেখ (২৮) আদালতে আত্মসমর্পণ করেছেন।

গতকাল রবিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামির পক্ষে অ্যাডভোকেট সুজিৎ অধিকারী জামিন আবেদন করেন। আদালতের বিচারক মো. সাইফুজ্জামান জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর আদেশ প্রদান করেছেন। মামুন শেখ রূপসা উপজেলা মৈশাঘুনি গ্রামের আব্দুল হামিদ শেখের ছেলে। মামলার অপর আসামিরা হলেন রূপসা উপজেলা মৈশাঘুনি গ্রামের মৃত. মোমরেজ আলি শেখের ছেলে আব্দুল হামিদ শেখ (৫৫), আব্দুল হামিদ শেখের ছেলে মো. মামুন শেখ (২৮), আব্দুর রশিদ শেখের ছেলে পিয়াস শেখ (২১) ও করিম ঢালীর ছেলে রিয়াদ ঢালী (১৯)। 

আরও পড়ুন:  ডাচবাংলা ব্যাংক অভ্যন্তরে পুলিশ সদস্যর দুই লাখ ৮০ হাজার টাকা চুরি মামলার দু’আসামি রিমান্ডে

মামলার বিবরণে জানা যায়, রূপসা উপজেলা মৈশাঘুনি গ্রামের আব্দুল মোতালেব হালদারের ছেলে উপজেলা শিক্ষা অফিসের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর এইচ এম শাহিন ৩০আগস্ট রাত ১০টার দিকে পরিবারের সকলকে নিয়ে খাবার খাচ্ছিলেন। এসময় হামিদ শেখ বাড়ির দরজা খুলতে বললে শাহিন দরজা খুলে দেয়। সঙ্গে সঙ্গে হামিদ শেখসহ অন্যান্যরা ঘরে ডুকে লোহার রড দিয়ে শাহিনের মাথায় আঘাত করে। তাকে বাঁচাতে স্ত্রী, সন্তানরা এগিয়ে আসলে তাদেরও মারপিট করা হয়। চেচামেচি শুনে ২য় তলা থেকে বড় ভাই, ভাবী, পিতা-মাতা ছুটে এলে তাদেরও মারপিট করা হয়। পরে শাহিনের ছোট চাচা হেমায়েত হালদারসহ আরো অনেকে এগিয়ে এলে সন্ত্রাসীরা প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। মারাত্মক আহত অবস্থায় শাহিনকে উদ্ধার করে খুলনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  এ ঘটনায় এইচ এম শাহিন ৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮জনের বিরুদ্ধে রূপসা থানায় অভিযোগ দায়ের করেন যার নং-৩।

আরও পড়ুন:  কোটচাঁদপুর বাসস্ট্যান্ডের বেহাল দশা

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 8
    Shares